নারায়ণগঞ্জমঙ্গলবার , ২ নভেম্বর ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

আড়াইহাজার ১০ বছরের শিশুকে ধর্ষণ

Alokito Narayanganj24
নভেম্বর ২, ২০২১ ৬:৩৯ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়নগঞ্জ:আড়াইহাজার ১০ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে। সোমবার (২ নভেম্বর) রাতে উপজেলার সদর পৌর সভার কৃষ্ণপুরা গ্রামে এই ঘটনা ঘটে। এ ঘটনায় শিশুটির বাবা থানায় মামলা দায়ের করলে পুলিশ ধর্ষক দেলোয়ার (৪০) ও তার সহযোগী কাজলী বেগমকে (২৪) গ্রেফতার করেছে। 

আড়াইহাজার থানার ওসি (তদন্ত) জোবায়ের হোসেন মামলার বরাত দিয়ে জানান, ধর্ষণের সহযোগী কাজলী বেগমের সাথে শিশুটির বাবার পরিচিত ছিল। সেই সুবাদে শিশুটির খোঁজ খবর নিতো কাজলী বেগম। ঘটনার দিন রাত ৮টায় শিশুটি স্থানীয় একটি মাদরাসা থেকে বাড়ি ফেরার পথে কাজলী বেগম কৌশলে ফুঁসলিয়ে তার বাসায় নাগের চর নিয়ে যায়। পরে রাত ৩টায় কাজলী বেগমের সহযোগিতায় স্থানীয় একটি পরিত্যক্ত সমিলের পিছনে নিয়ে দেলোয়ার তাকে ধর্ষণ করে। শিশু সকালে বাড়িতে গিয়ে কান্নাকাটি করলে ঘটনা ফাঁস হয়ে যায়। পরে জনতা তাদের আটক করে পুলিশে সোপর্দ করে।

ওসি আরও জানান, থানায় মামলা হয়েছে। শিশুটিকে ডাক্তারি পরীক্ষার জন্য নারায়ণগঞ্জ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। দেলোয়ার উপজেলার কৃষ্ণপুর গ্রামের চাঁন মিয়ার ছেলে এবং কাজলী বেগম এলাকার বাড়ি উপজেলার দুপ্তরা এলাকায়।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!