নারায়ণগঞ্জমঙ্গলবার , ২৩ নভেম্বর ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

আড়াইহাজা‌রে মাদরাসা শিক্ষার্থীকে ধর্ষণ, গ্রেপ্তার সেলিম

Alokito Narayanganj24
নভেম্বর ২৩, ২০২১ ৫:১৯ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:আড়াইহাজার উপজেলায় মাদ্রাসাছাত্রীকে (১৩) ধর্ষণের মামলায় সেলিম মিয়া (৩২) নামে এক যুবককে গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার (২৩ নভেম্বর) ঢাকার ওয়ারী থানার ভগবতী ব্যানার্জি রোড এলাকা থেকে তাকে গ্রেফতার করে র‌্যাব-১১।

সেলিম মিয়া আড়াইহাজারের আগুয়ান্দী গ্রামের মৃত আবু মিয়ার ছেলে। দুপুরে এক সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব-১১’র উপ-পরিচালক স্কোয়াড্রন লিডার এ কে এম মুনিরুল আলম এ তথ্য জানান।বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধর্ষণের ঘটনা স্বীকার করেছে সেলিম। প্রায়ই ওই ছাত্রীকে মাদ্রাসায় আসা-যাওয়ার পথে উত্ত্যক্ত করতো। গত ১৯ নভেম্বর মায়ের সঙ্গে বাড়ির পাশে একটি জমিতে ধান মাড়াইয়ের কাজ করছিলো ভুক্তভোগী।

এ সময় পাশের একটি তাঁত কারখানায় টিউবওয়েলের পানি পান করতে গেলে তাকে হাত-পা বেঁধে ধর্ষণ করে সেলিম। এ ঘটনায় ভুক্তভোগীর মা বাদী হয়ে আড়াইহাজার থানায় ধর্ষণ মামলা করেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!