নারায়ণগঞ্জরবিবার , ৯ ফেব্রুয়ারি ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ইউসেটের উদ্ধোধন উপলক্ষে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত

Alokito Narayanganj24
ফেব্রুয়ারি ৯, ২০২০ ১:০১ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : ইউনিভার্সিটি অব স্কিল এনরিচমেন্ট অ্যান্ড টেকনোলজী (ইউসেট) শিক্ষা কার্যক্রমের উদ্ধোধন উপলক্ষে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।
শনিবার (৮ ফেব্রুয়ারী) সকাল ১১ টায় নারায়ণগঞ্জ প্রেস ক্লাবে শহীদ হানিফ খান মিলনায়তনে লিখিত বক্তব্য পাঠ করেন ইউনিভার্সিটি অব স্কিল এনরিচমেন্ট অ্যান্ড টেকনোলজী ট্রাষ্টের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ড. মোয়াজ্জেম হোসেন।
তিনি বলেন বিশ্বজুড়ে এখন মেধা ও যোগ্যতা প্রমানের মাধ্যমে এগিয়ে যাওয়ার প্রতিযোগীতা।দেশে কর্মমূখী ও দক্ষ মানবসম্পদ গড়ে তুলতে আমরা কয়েকজন অনাবাসী ও আবাসী মিলে ইউনিভার্সিটি টেকনোল অব স্কিল এনরিচমেন্ট অ্যান্ড টেকনোলজী সংক্ষেপে ইউসেট প্রতিষ্ঠার উদ্যোগ গ্রহন করেছি।
গ্রামীন ও শহুরে মধ্যবিত্ত,নিন্মমধ্যবিত্ত পরিবারের মেধাবী শিক্ষার্থীদের কর্মমুখী শিক্ষা সুযোগ সৃষ্টি করবে ইউসেট।
ট্রাষ্টিবোডের প্রধান উপদেষ্টা ও অর্থনীতিবিদ ড. কাজী খলীকুজ্জমান আহমদ ও উপাচার্য ড. তানভীর খান বক্তব্য রাখেন।
তারা বলেন,দেশের মানব সম্পদের উন্নয়নে প্রযুক্তি বান্ধব প্রায়োগিক শিক্ষা এবং ডিজিটাল বাংলাদেশ গঠনে সরকারের ভিশন ২০২১ বাস্তবায়নের অংশ হিসেবে দেশের প্রতিটি জেলায় সরকার প্রধান একটি করে বিশ্ববিদ্যালয় স্থাপনের ঘোষনা করেছেন।ইউসেট প্রতিষ্ঠার মূল উদ্দেশ্যও দক্ষ মানবসম্পদ তৈরী এবং কর্মসংস্থান সৃষ্টির মাধ্যমে সমৃদ্ধ দেশগঠনে ইউসেট কাজ করবে।
ইউসেট হতে শিক্ষা গ্রহন করা শিক্ষার্থীরা দেশের দক্ষ মানব সম্পদের চাহিদা পূরনকরে ইউরোপ ও আমেরিকার মত উন্নত দেশে দক্ষতা ও যোগ্যতা দিয়ে কাজের বাজার বৃদ্ধি করতে পারবে।
আগামী ১ মার্চ হতে ঢাকা- নারায়নগঞ্জ লিংক রোডের সিদ্ধিরগঞ্জে সামাদবানু টাওয়ারে ভর্তি কার্যক্রম শুরু হবে।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন কমিউনিকেশন অফিসার শায়দা শারমীন,আব্দুল্লাহ নাইম,বিকেএমইএর সহ সভাপতি মোঃ হাতেম প্রমুখ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!