নারায়ণগঞ্জবুধবার , ১৯ জানুয়ারি ২০২২
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

ইভিএমের বিরুদ্ধে গণআন্দোলন গড়ে তুলবো: তৈমুর

Alokito Narayanganj24
জানুয়ারি ১৯, ২০২২ ৬:০৫ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ: দল পরিবর্তন কিংবা অন্য কোনও দলে যোগ দেবেন না বলে জানিয়েছেন বিএনপির সব পদ থেকে সদ্য বহিষ্কৃত নেতা অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকার।

তিনি বলেন, ‌‘বহিষ্কার করলেও দলের কর্মী-সমর্থক হিসেবে কাজ করে যাবো। আমি খেটে খাওয়া মানুষের পক্ষে থাকবো। অন্য কোনও প্ল্যাটফর্মে যাবো না।

বুধবার (১৯ জানুয়ারি) দুপুরে মাসদাইর এলাকায় নিজ বাসভবনে সাংবাদিকদের কাছে তিনি এসব কথা বলেন।

তৈমুর আলম বলেন, ‘বেগম খালেদা জিয়ার মুক্তির জন্য এবং ইভিএমের বিরুদ্ধে গণআন্দোলন গড়ে তুলবো। জনগণের অধিকার নিয়ে রাজনীতি করে যাবো।’

তিনি আরও বলেন, ‘অন্যান্য রাজনৈতিক দলের প্রতি আহ্বান থাকবে, আপনারা কেউ ইভিএম মেনে নেবেন না। এটা ভোট ডাকাতের বাক্স।’

বহিষ্কারের বিষয়ে তৈমুর বলেন, ‘আমি মনে করি, রাজনীতি করতে গেলে একটা দল থাকতে হয়। কিন্তু পদ-পদবি দরকার হয় না। আমার প্রতি দলের সিদ্ধান্ত কেউ আমাকে টেলিফোনে বা চিঠিতে জানায়নি। তবে আমি দলের সিদ্ধান্ত নেমে নিলাম। কারও প্রতি কোনও ক্ষোভ নেই।’

উল্লেখ্য, দলীয় শৃঙ্খলা ভঙ্গ করে নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে অংশগ্রহণ করায় তৈমুর আলমকে প্রাথমিকসহ সব সদস্য পদ থেকে বহিষ্কার করেছে বিএনপি। মঙ্গলবার রাতে বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব ও দফতর সম্পাদক রুহুল কবির রিজভী স্বাক্ষরিত এক চিঠিতে এই বহিষ্কারের আদেশ দেওয়া হয়।

গত ১৬ জানুয়ারি অনুষ্ঠিত নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভীর কাছে ৬৬ হাজার ভোটে পরাজিত হন তৈমুর আলম।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!