নারায়ণগঞ্জরবিবার , ১৭ অক্টোবর ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

ইসলামিয়া বাজার পঞ্চায়েত কমিটির সভাপতি মীরু

Alokito Narayanganj24
অক্টোবর ১৭, ২০২১ ৫:০৯ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়নগঞ্জ: পাগলা পূর্বপাড়া(ইসলামিয়া বাজার) পঞ্চায়েত কমিটির সভাপতি পদে নির্বাচিত হয়েছেন হাজী মীর হোসেন মীরু। স্থানীয় মুরুব্বী ও বাসিন্দাদের সম্মতিক্রমে তাকে সভাপতি পদে নির্বাচিত করা হয়।

শুক্রবার(১৫ অক্টোবর) এ কমিটির অনুমোদন দেন কুতুবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনিরুল আলম সেন্টু।

এর আগে উক্ত কমিটি অনুমোদনের জন্যে সুপারিশ করেন ৬নং ওয়ার্ড মেম্বার রোকনউদ্দিন।

কমিটিতে সাধারন সম্পাদক হিসাবে মনোনীত হয়েছেন মোক্তার হোসেন দিদার। এ ছাড়াও সহসভাপতি হিসাবে নির্বাচিত হয়েছেন,আহসান হাবীব,ফকির চান মৃধা,আনোয়ার হোসেন শেখ,রুহুল আমিন ভূইয়া। সহ সাধারন সম্পাদক হলেন জাহাঙ্গীর আলম,শাহ আলম খান,সাংগঠনিক সম্পাদক হলেন তাজ তালুকদার,সহসাংগঠনিক সম্পাদক শ্রী স্বপন সরকার,কোষাধ্যক্ষ পদে মোষারফ হোসেন শিকদার,দপ্তর সম্পাদক পদে আহসান আহমেদ স্বপন,প্রচার সম্পাদক হলেন বাবুল হাওলাদার,সহ প্রচার সম্পাদক পদে জাকির হোসেন মোল্লা,সমাজ কল্যান সম্পাদক পদে হাজী নুর হোসেন,আইন বিষয়ক সম্পাদক এড. মশিউরি রহমান,ধর্ম বিষয়ক সম্পাদক নাজিমউদ্দিন,ক্রীড়া বিষয়ক সম্পাদক ইমরান হোসেন,সংস্কৃতিক বিষয়ক সম্পাদক পদে রাজীব সরকার এবং মহিলা বিষয়ক সম্পাদক পদে মিসেস নাসরীন খান নির্বাচিত হয়েছেন।

এ ব্যাপারে মীর হোসেন মীরু বলেন, আমার মত ব্যাক্তি এত বড় পদবীর যোগ্য নই। তারপরেও পঞ্চায়েতের বাসিন্দারা আমার প্রতি আস্থা রেখে যে গুরু দায়িত্ব প্রদান করেছেন তা সততা এবং বিশ্বাসের সাথে পালন করার চেষ্টা করবো ইনশাল্লাহ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!