নারায়ণগঞ্জশনিবার , ১২ জানুয়ারি ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ইসলাম ধর্ম বিশ্ব শান্তি প্রতিষ্ঠার শ্রেষ্ঠ ধর্ম : আক্তারুজ্জামান

Alokito Narayanganj24
জানুয়ারি ১২, ২০১৯ ১১:৫৪ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ ২৪ ডট নেট : ত্রিধারা প্রোপার্টিজ লিমিটেডের চেয়ারম্যান ও মুক্তারকান্দি আর্দশ উচ্চ বিদ্যালয়ের সভাপতি মোঃ আক্তারুজ্জামান বলেছেন, ওয়াজ শোনার মধ্যে আল্লাহ রাব্বুল আলামীনের বিশেষ রহমত ও বরকত রয়েছে। একমাত্র মানুষের আর্দশ জীবন, সুন্দর চরিত্র গঠন এবং সুমানুষ হিসেবে গড়ে তোলার জীবন বিধান ইসলাম দিয়েছে। একমাত্র ইসলাম ধর্ম বিশ্ব শান্তি প্রতিষ্ঠার শ্রেষ্ঠ ধর্ম। নারায়ণগঞ্জ সদর উপজেলার আলীরটেক ইউনিয়নের ডিক্রীরচর বাইতুল কুরআন নূরানিয়া হাফিজিয়া কওমী মাদ্রাসার উদ্যোগে ৫ম বার্ষিকী ২ দিনব্যাপী ওয়াজ ও দোয়ার মাহফিলের সমাপনী দিনে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।

শুক্রবার (১১ জানুয়ারী) বাদ এশা ডিক্রীরচর কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে অত্র মাদ্রাসার সভাপতি আলহাজ্ব সরদার মোঃ আমজাদ হোসেন খোকনের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

উক্ত ওয়াজ ও দোয়া মাহফিলে প্রধান বক্তা হিসেবে ওয়াজ করেন,আন্তর্জাতিক মুফাসসিরে কোরআন, শাইখুল হাদিস জামিয়া ইউনুছিয়া বি-বাড়িয়া আল্লামা হাফেজ মাওলানা মুফতি নোমান আল হাবিবী, বিশেষ বক্তা হিসেবে ওয়াজ করেন বাইতুল কোরআন মাদ্রাসার মুহতামিম, বাই মাইল কেন্দ্রীয় জামে মসজিদ গাজীপুর ইমাম ও খতিব হযরত মাওলানা ওবায়দুল্লাহ বিন সাঈদ, আলীরটেক মোহাম্মদীয়া বিলায়েতুন্নেছা নূরীয়া মাদ্রাসার খলিফা বাহাদুরপুর ও মোহতামিম আলহাজ্ব হাফেজ মোঃ আতাউল হক প্রমুখ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উক্ত মাদ্রাসার সিনিয়র সহ-সভাপতি ডাঃ এ কে শফিউদ্দিন আহম্মেদ মিন্টু, জাগো নারায়নগঞ্জ ২৪ ডটকমের উপদেষ্টা ও সমাজসেবক এসবি শাহীন সরকার, আলহাজ্ব মোঃ আনিছুর রহমান খোকন, আলহাজ্ব একেএম রকিবউদ্দীন, এসএম কামরুল ইসলাম শুক্কুর, আলহাজ্ব মইনুল হাসান চৌধুরী, ইঞ্জিনিয়ার মোঃ সাঈদ হোসেন রিংকু, ইকরামুজ্জামান তুহিন, আল আমিন ইকবাল, আলহাজ্ব মোঃ জয়নাল আবেদীন, মোঃ মজিবুর রহমান, মোঃ সৈয়দ হোসেন প্রমুখ।

প্রথম দিন ডাঃ একে শফিউদ্দিন আহম্মেদ মিন্টুর সভাপতিত্ব অনুষ্ঠিত ওয়াজ ও দোয়ার মাহফিলে প্রধান অতিথি উপস্থিত ছিলেন আলীরটেক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মতিউর রহমান মতি।

রাত ১২টায় আখেরী মোনাজাতের মাধ্যমে ২ দিনব্যাপী বার্ষিক ওয়াজ ও দোয়া মাহফিল সমাপ্ত হয়।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!