নারায়ণগঞ্জমঙ্গলবার , ২০ জুলাই ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ঈদুল আজহা উপলক্ষে আব্দুল খালেক টিপুর শুভেচ্ছা

Alokito Narayanganj24
জুলাই ২০, ২০২১ ৭:১৪ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ আসন্ন ঈদুল আজহা উপলক্ষে ফতুল্লাবাসীকে এবং দেশ-বিদেশে অবস্থানরত সকল শুভাকাঙ্ক্ষীদের ঈদের শুভেচ্ছার পাশাপাশি সংকটাপন্ন মানুষের প্রতি সমবেদনা জানিয়েছেন ফতুল্লা থানা যুবদলের যুগ্ম আহবায়ক মোঃ আব্দুল খালেক টিপু।

মঙ্গলবার (২০ জুলাই) ফতুল্লা থানা যুবদলের যুগ্ম আহবায়ক মোঃ আব্দুল খালেক টিপু বলেন, বলেন, দেশবাসীকে জানাই ঈদুল আজহার শুভেচ্ছা।

করোনার কারণে জনজীবন বিপর্যস্ত। অর্থনৈতিকভাবে মানুষ চরম দুর্দশাগ্রস্ত। দেশের এক তৃতীয়াংশ বন্যায় কবলিত। কৃষকের ফসল নষ্ট হয়ে গেছে। নদী ভাঙনে বহু মানুষের জমি জিরাত ঘর-বাড়ি, স্কুল মসজিদ বিলীন হয়ে যাচ্ছে। মানুষ ঈদ আনন্দ ভোগ করা থেকে বঞ্চিত। ঈদ শুভেচ্ছার সঙ্গে সঙ্গে সংকটাপন্ন মানুষের প্রতি সমবেদনা প্রকাশ করছি।

আব্দুল খালেক টিপু বলেন, করোনা মহামারীর ভয়াবহতার মধ্যেও ঈদের খুশি আপনাদের-আমাদের জীবনকে মহান আল্লাহতায়ালা পূর্ণতা দান করুন, এই দোয়া করি। পবিত্র ঈদুল আজহা সবার জীবনে বয়ে আনুক অনাবিল সুখ শান্তি ও সমৃদ্ধি। বছরের প্রতিটি দিন ঈদের দিনের ন্যায় আনন্দময় হোক- এই শুভ প্রত্যয়ে আবারও ঈদ মোবারক।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!