নারায়ণগঞ্জসোমবার , ২২ অক্টোবর ২০১৮
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

উন্নয়নের স্বপ্নদ্রষ্টা শামীম ওসমান : ইব্রাহিম খলিল

alokitonarayanganj
অক্টোবর ২২, ২০১৮ ৮:২৫ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়নগঞ্জ ২৪ ডট কম : নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ আলহাজ্ব একেএম শামীম ওসমানকে উন্নয়নের স্বপদ্রষ্টা হিসেবে আখ্যা দিয়ে ফতুল্লা থানা ছাত্রলীগের সহ-সভাপতি মোঃ ইব্রাহিম খলিল বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আদর্শের সৈনিক ও তার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশ্বস্ত ছোট ভাই শামীম ওসমানকে একাদশ জাতীয় সংসদ নির্বাচনেও তাকে প্রার্থী হিসেবে দেখতে চান তুখোড় এ ছাত্রলীগ নেতা।

একান্ত আলাপচারিতায় ফতুল্লা থানা ছাত্রলীগের সহ-সভাপতি মোঃ ইব্রাহিম খলিল আলোকিত নারায়ণগঞ্জ ২৪.কমের প্রতিবেদককে বলেন, ওসমান পরিবার নারায়ণগঞ্জে একটি ঐতিহ্যবাহী পরিবার, যে পরিবারের প্রতিটি সদস্য বাংলাদেশ আওয়ামীলীগের রাজনীতিতে একটি পরিচিত মুখ।

গন মানুষের নেতা সাংসদ শামীম ওসমান সর্ম্পকে তিনি বলেন, তার ঐকান্তিক প্রচেষ্টায় তার সংসদীয় এলাকায় এখনও উন্নয়নের ধারা অব্যাহত রেখেছেন। ডিএনডি বাসীর দুর্ভোগ লাঘবে তিনি প্রায় ৬০০ কোটি ব্যায়ে সরকারী খালগুলোকে অবৈধ দখলদার মুক্ত করে সেখানে বসবাসরত মানুষকে জলাবদ্ধতা থেকে মুক্ত করছেন সেনাবাহিনীর সহযোগিতায়। সন্ত্রাস, ইভটিজিং ও মাদকমুক্ত নারায়ণগঞ্জ গড়তে তিনি কাজ করে চলেছেন প্রধানমন্ত্রীর নির্দেশে। এজন্য তিনি তার নির্বাচনী এলাকাগুলোতে মিছিল, মিটিং অব্যাহত রেখেছেন।

তিনি আরও বলেন, বিগত সময়ে ফতুল্লা ও সিদ্ধিরগঞ্জ এলাকায় এমন সাড়া জাগানো উন্নয়ন কোন এমপি করেনি যা শামীম ওসমান করেছেন যার পরিমান প্রায় ৭হাজার ১শ’ কোটি টাকা। তারমত উন্নয়নপ্রেমী জননেতাকে আবারও এমপি হিসেবে দেখতে চায় তার নির্বাচনী এলাকার সাধারন মানুষ।

ইব্রাহিম খলিল আরও বলেন, সাংসদ শামীম ওসমান গত ৫ বছরে যে পরিমান উন্নয়ন করেছেন আগামী নির্বাচনে জয়লাভ করে তারও দ্বিগুন উন্নয়নের মাধ্যমে ফতুল্লা-সিদ্ধিরগঞ্জকে দেশের মধ্যে একটি আধুনিক মডেল আসন হিসেবে গড়ে তুলবেন বলে তিনি আশাবাদী।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!