নারায়ণগঞ্জশুক্রবার , ১৭ সেপ্টেম্বর ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

ঋণের টাকা চাওয়ায় বেদম মারধরের শিকার ব্যাংক কর্মকর্তা

Alokito Narayanganj24
সেপ্টেম্বর ১৭, ২০২১ ৩:৪৬ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ আড়াইহাজার উপজেলায় ঋণের টাকা চাওয়ায় বেদম মারধরের শিকার হয়েছেন এক ব্যাংক কর্মকর্তা। আহত মনিরুল ইসলাম এনআরবিসি ব্যাংকের আড়াইহাজার শাখার ডেপুটি ম্যানেজার। গত বুধবার রাতে উপজেলার লাসারদী দিঘীরপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। দুর্বৃত্তদের আঘাতে মনিরুল ইসলামের এক চোখ নষ্ট হওয়ার উপক্রম।

মনিরুল ইসলাম জানান, দুবাই প্লাজার জাকির খান কম্পিউটার ট্রেনিং সেন্টারের মালিক জাকির খান এক বছর আগে এনআরবিসি ব্যাংক আড়াইহাজার শাখা থেকে তিন লাখ টাকা ঋণ নেন। তার ঋণের জামিনদার হন খাগকান্দা ইউনিয়নের চেয়ারম্যান আরিফুলের মা তাছলিমা আক্তার ও ভাই সজিবুল ইসলাম। প্রাথমিকভাবে ঋণের কিস্তি পরিশোধ করে আসছিলেন তাছলিমা আক্তার ও সজিবুল। কিন্তু হঠাৎ তারা কিস্তি বন্ধ করে দেন। কিস্তি পরিশোধের কথা বলা হলে তারা টালবাহানা শুরু করেন। এক পর্যায়ে চার-পাঁচ মাসের কিস্তি বাকি থাকায় গত বুধবার দুবাই প্লাজায় জাকির খানের কাছে যান এনআরবিসি ব্যাংকের ম্যানেজার কচি শিকদার, ক্রেডিট অফিসার আজহারুল হক ও মনিরুল ইসলাম। জাকির খানের কাছে কয়েক মাসের বকেয়া ও চলতি কিস্তি চাইলে উত্তেজিত হন তিনি।এ সময় জাকির খানের পক্ষ নিয়ে তাছলিমা আক্তার তাদের গালাগাল করেন এবং মারতে উদ্যত হন। পরে ব্যাংকে ফিরে যান কর্মকর্তারা।

এর জেরে বুধবার রাত সাড়ে ৮টার দিকে ব্যাংক কর্মকতা মনিরুলকে বাসা থেকে ডেকে বের করে চেয়ারম্যান আরিফুলের ভাই সজিবুলের নেতৃত্বে সাত-আটজন হকিস্টিক ও রড দিয়ে পেটায়। তার কাছে থাকা ৫৫ হাজার টাকা ও স্বর্ণের চেইন ছিনিয়ে নেয়। মনিরুলকে মারধরের সময় তার স্ত্রী আয়েশা বানু এগিয়ে এলে তাকেও পিটিয়ে আহত করা হয়। পরে তাদের হত্যার হুমকি দিয়ে চলে যায় হামলাকারীরা।

এ ব্যাপারে আড়াইহাজার থানার ওসি আনিচুর রহমান মোল্লা জানান, এ ঘটনায় থানায় মামলা হয়েছে। আসামি গ্রেফতারের জন্য চেষ্টা চলছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!