নারায়ণগঞ্জবুধবার , ২০ মার্চ ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

এইচএসসি ও সমমান পরীক্ষার প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত

Alokito Narayanganj24
মার্চ ২০, ২০১৯ ১০:২৫ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ ২৪ ডট নেট : জেলা প্রশাসকের আয়োজনে আগামী ১লা এপ্রিল থেকে এইচএসসি/আলিম/এইচএসসি (ভোকেশনাল) ও (বিএম) পরীক্ষার প্রস্তুতিমূলক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। বুধবার (২০ মার্চ) সকাল সাড়ে ১১টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসক রাব্বি মিয়ার সভাপতিত্বে আগামী ১লা এপ্রিল অনুষ্ঠিতব্য এইচএসসি/আলিম/এইচএসসি (ভোকেশনাল) ও (বিএম) পরীক্ষার প্রস্তুতিমূলক আলোচনা সভা অনুষ্ঠিত হয় ।

জেলা প্রশাসক রাব্বি মিয়া, নারায়ণগঞ্জ জেলার উপস্থিত সকল অধ্যক্ষদের বলেন, পরীক্ষা শুরু করার আগে অর্থ্যাৎ পরীক্ষা ৫ দিন আগে থেকেই প্রশ্ন যাচাই প্রস্তুতি নীতিমালা গ্রহন করা হবে। জেলা ও উপজেলার প্রশ্ন দেওয়া হবে ২৫ তারিখ থেকে তা জাতীয় শিক্ষা বোর্ড নির্দেশনা দিয়েছেন।

এডিশনাল এসপি ইমরান বলেন, ছাত্র জীবনে এসএসসি এবং এইচএসসি দুটি পরীক্ষাই খুবই গুরুত্বপূর্ণ। এই দুটি পরিক্ষার পর ছাত্ররাই সিদ্ধান্ত নিতে পারে তারা যে, কে কোথায়, কিভাবে যেতে পারে শিক্ষা গ্রহনের ক্ষেত্রে। উচ্চ শিক্ষা গ্রহন করবে না হয় ডাক্তার হবে না হয় ইঞ্জিনিয়ার হবে সেটা সেটা ছাত্র-ছাত্রীরা সিদ্ধান্ত নিবে। আমরা আশা করব যেনো এই পরীক্ষা দুটো যেনো অত্যান্ত সুন্দর ভাবে সু-সম্পূর্ণ হয়। ছাত্ররা যাতে মনে না করে সে কোনো দিক দিয়ে বঞ্চিত হচ্ছে। যার যোগ্যতা আছে সেসব ছাত্রছাত্রীরা ভালো ফলাফল করবে। অনৈতিক কোনো কার্যক্রম যাতে পরীক্ষার কেন্দ্রে না ঘটে। পরীক্ষার আইন শৃঙ্খলা রক্ষার্থে সার্বিক ব্যবস্থাপনা আর সুষ্ঠু সুন্দর রাখার জন্য জেলা পুলিশ সার্বিক সহযোগিতা কাম্য করছি। আমরা আশা করছি একটি সুন্দর পরিবেশের মাধ্যমে পরীক্ষা শেষ করতে পারবো ।

উক্ত আলোচনা সভায় উপস্থিত ছিলেন, ভারপ্রাপ্ত কর্মকতা শারমিন আরা, এডিসি শিক্ষা মাসুম বিল্লাহ, জেলা শিক্ষা অফিসার শফিকুল ইসলাম, আড়াই হাজার কলেজের অধ্যক্ষ শাহীন সুলতানা, সরকারি তোলারাম কলেজের অধ্যক্ষ বেলা রানী সিংহ, মহিলা কলেজের শিক্ষক মাহমুজুর রহমান ও অন্যান্য অধ্যক্ষবৃন্দ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!