নারায়ণগঞ্জবুধবার , ১৭ জুলাই ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

এইচএসসি ফলাফল : নারায়ণগঞ্জে শীর্ষে তোলারাম ও মহিলা

Alokito Narayanganj24
জুলাই ১৭, ২০১৯ ৯:৩২ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : বুধবার এইচএসসির ঘোষিত ফলাফলে নারায়ণগঞ্জ কলেজ থেকে কেউ জিপিএ-৫ পায়নি। তবে সরকারী তোলারাম কলেজ ৩৫ ও সরকারী মহিলা কলেজ ৫১টি জিপিএ-৫ পেয়েছে।

নারায়ণগঞ্জ জেলা শিক্ষা অফিসের তথ্যমতে, সরকারী মহিলা কলেজ থেকে ব্যবসা শাখায় পাস করেছে ৯৮৯ জন। ফেল করেছে ১৬৯ জন। আর জিপিএ-৫ পেয়েছে ২৩ জন। মানবিক শাখায় পাস করেছে ৮২১জন। ফেল করেছে ৫৪৭জন। জিপিএ-৫ পেয়েছে ৪ জন। বিজ্ঞান শাখায় পাস করেছে ৫৬৭ জন। ফেল করেছে ৪১ জন। জিপিএ-৫ পেয়েছে ২৭ জন।

সরকারী তোলারাম কলেজ থেকে ব্যবসা শাখায় পাস করেছে ১৩৪২ জন। ফেল করেছে ৪১৭ জন। জিপিএ-৫ পেয়েছে ১৮ জন। মানবিক শাখায় পাস করেছে ৫৪১ জন। ফেল করেছে ৩২০ জন। জিপিএ-৫ পেয়েছে ২ জন। বিজ্ঞান শাখায় পাস করেছে ৬৩৬ জন। ফেল করেছে ১০২ জন। জিপিএ-৫ পেয়েছে ১৫ জন।

নারায়ণগঞ্জ কলেজ থেকে ব্যবসা শাখায় পাস করেছে ১৩০৯ জন। ফেল করেছে ৬৯২ জন। মানবিক শাখায় পাস করেছে ২৮৭। ফেল করেছে ২০৯ জন। বিজ্ঞান শাখায় পাস করেছে ৩১৯ জন। ফেল করেছে ২৮ জন।

অন্যদিকে সরকারী আদমজী নগর এমডব্লিউ কলেজ থেকে ব্যবসা শাখায় পাস করেছে ৬৩২ জন। ফেল করেছে ২৮৬ জন। জিপিএ-৫ পেয়েছে ২ জন। মানবিক শাখায় পাস করেছে ২৫৬ জন। ফেল করেছে ১৫৬ জন। জিপিএ-৫ পেয়েছে ১ জন। বিজ্ঞান শাখায় পাস করেছে ১৮৫ জন। ফেল করেছে ৫৫ জন। জিপিএ-৫ পেয়েছে ৪ জন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!