নারায়ণগঞ্জশনিবার , ২৪ অক্টোবর ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

একঝাক তরুনদের নিয়ে চেঞ্জ ফাউন্ডেশনের কেন্দ্রীয় নির্বাহী কমিটি গঠন

Alokito Narayanganj24
অক্টোবর ২৪, ২০২০ ১২:২৮ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃএকঝাক তরুন প্রফেশনাল ব্যক্তিদের নিয়ে সৃজনশীল, মানবকল্যানমুখী, অরাজনৈতিক, স্বেচ্ছাসেবী ও সমাজ উন্নয়নমূলক সংগঠন চেঞ্জ ফাউন্ডেশন কমিটি গঠন করা হয়েছে। শুক্রবার (২৩ অক্টোবর) বিকাল-৪:০০ ঘটিকায় নারায়ণগঞ্জের প্রান কেন্দ্র চাষাড়ায় জালাপিনো রেস্টুরেন্টে নির্বাহী পরিচালক আব্দুল্লাহ আল ফারুক রিংকু-এর অনুমোদনক্রমে ২০২১-২০২২ সালের জন্য ০২ বছর মেয়াদী কেন্দ্রীয় নির্বাহী কমিটি গঠিত হয়।
উক্ত কমিটির সভাপতিঃ নাসির উদ্দিন জুয়েল, সহ-সভাপতিঃ লুতফর রহমান মুন্না, সাধারণ সম্পাদকঃ মোঃ এ এইচ আশু, যুগ্ম সাধারণ সম্পাদকঃ শরিফুল ইসলাম তুষার, কোষাধ্যক্ষঃ মোঃ আল আমিন আলী, সাংগঠনিক সম্পাদকঃ শাহাদাৎ হোসাইন, প্রচার ও প্রকাশনা সম্পাদকঃ নজরুল ইসলাম সুজন, দপ্তর সম্পাদকঃ মোঃ মিজানুর রাহমান ওয়াসিম, স্বেচ্ছা শ্রম-বিষয়ক সম্পাদকঃ মোঃ আবু সাঈদ, সিনিয়র নির্বাহী সদস্যঃ মোঃ আরিফ প্রধান, সিনিয়র নির্বাহী সদস্যঃ ইঞ্জিনিয়ার এইচ আর এম সাঞ্জানী, নির্বাহী সদস্যঃ নাসির উদ্দিন জুম্মন, নির্বাহী সদস্যঃ মোঃ রমজান আলী, নির্বাহী সদস্যঃ মাহমুদুল হাসান মোহন, নির্বাহী সদস্যঃ ডাঃ হাবিবা জাহান শান্তা মনোনীত হন।
উপদেষ্টা পরিষদের সদস্য মোঃ দেলোয়ার কাজল উপস্থিত ছিলেন। তাছাড়া আরও উপস্থিত ছিলেন মোঃ মোহসীন, সোহরাব হোসেন খান, মোঃ সুজন, মিজানুর রহমান, নাদিম আহমেদ মারুফ, সাজ্জাদ হোসেন, মামুন আকন, রনী সিকদার, পলাশ, কলেজ শিক্ষার্থী শাহেদ আহমেদ, ফারহান মৃধা, সুদিপ্ত প্রমুখ।
উক্ত সভায় আসন্ন শীতে সুবিধাবঞ্চিত ব্যক্তি, গোষ্ঠী এবং সম্প্রদায়ের জন্য শীতবস্ত্র বিতরণ, করোনা আপদকালীন ব্যবস্থামূলক ফ্রি মেডিক্যাল ক্যাম্প গঠনের সিদ্ধান্ত সর্ব সম্মতিক্রমে গৃহীত হয়। দুর্যোগপূর্ণ আবহাওয়া উপেক্ষা করে উপস্থিত হওয়ার জন্য সকলকে ধন্যবাদ জানিয়ে সভার সফল সমাপ্তি ঘোষণা করা হয়।
উল্লেখ্য, চেঞ্জ ফাউন্ডেশন একটি যুব-নেতৃত্বাধীন অলাভজনক এবং স্বেচ্ছাসেবী সংস্থা, যা ২০২০ সালে একদল তরুণ পেশাদার এবং শিক্ষার্থী দ্বারা কাজ করতে আগ্রহী।
নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!