নারায়ণগঞ্জরবিবার , ২৪ মে ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

একতা সমাজ উন্নয়ন পরিষদের ঈদ সামগ্রী বিতরন

Alokito Narayanganj24
মে ২৪, ২০২০ ১:২৬ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:একতা সমাজ উন্নয়ন পরিষদের পক্ষ থেকে ১০০ টি পরিবারকে  ঈদ সামগ্রী বিতরন করা হয়েছে। শুক্রবার ২২ মে ফতুল্লা রেলষ্টেশন ব্যাংক কলোনী এলাকায় সংগঠনের কার্যালয় থেকে এ ঈদ সামগ্রী বিতরন  করা হয়। ঈদ সামগ্রী মধ্যে ছিল ১ কেজি  পোলার চাউল ও দুই ধরনের সেমাই।করোনা মহামারিতে গরীব ও অসহায় মানুষকে তিন দফায় প্রায় ৩৫০ জন মানুষকে সহয়াতা করা হয়েছে। এ ছাড়াও একটি পরিবারের ১ মাসের খাদ্যের ভার নিয়েছে যা যথা সময়ে পৌছে দেয়া হয়েছে।

সংগঠনের সভাপতি হারুন অর রশিদ সুমন  জানান, আমাদের সংগঠন একটি অ-রাজনৈতিক সংগঠন। আমাদের কাজ মানুষের পাশে দাড়ানো তাই ঈদকে সামনে রেখে আমরা ১০০ পরিবারের মুখে ঈদের হাসি ফুটানোর জন্য ১ কেজি করে পোলার চাউল ও দুই ধরনের সেমাই বিতরন করেছি। আমরা একতা সমাজ উন্নয়ন এর পক্ষে নিয়মিত কিছু কাজ করে থাকি, যেমন প্রতি বছর সুন্নতে খৎনা সাথে লুঙ্গী,গামছা ঔষধ দিয়ে থাকি।মহল্লার ড্রেন নিস্কাশন, শিক্ষার উপকরন, বাচ্চাদের চিকিৎসা সেবা, অসুস্থ রুগীদের রক্ত প্রদান করা এবং প্রতি বছর মানুষকে দিনের সঠিক পথে আনার জন্য মাহফিলের আয়োজন করা হয়।

উক্ত অনুষ্ঠানে সংগঠনের কাজ গুলো দেখার জন্য অতিথি হিসেবে ছিলেন গোলাম মোস্তফা হোসেন চৌধুরী। উনি আমাদের কাজের ভূয়সী প্রসংশা করেন এবং আমাদের পাশে থাকার জন্য আগ্রহ প্রকাশ করেন।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা সেলিম খান,হাসমত মেম্বার, সাধারণ সম্পাদক মনির হোসেন শিকদার, সহ-সভাপতি মেহদি হাসান রুবেল, ইফতেখার হাসান শাওন, যুগ্ন সাধারন সম্পাদক খাইরুল ইসালাম,  সাংগঠনিক সম্পাদক আব্দুল হালিম সুমন, ক্যাশিয়ার রিপন হোসেন,প্রচার সম্পাদক শামিম হোসেন, এবং সংগঠনের সকল সদস্য উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!