নারায়ণগঞ্জশুক্রবার , ৮ ফেব্রুয়ারি ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

একুশে গ্রন্হমেলায় প্রকাশিত হলো সাংবাদিক তোতার দুটি গ্রন্হ

Alokito Narayanganj24
ফেব্রুয়ারি ৮, ২০১৯ ১২:২৭ পূর্বাহ্ণ
Link Copied!

নিজস্ব সংবাদদাতা : অমর একুশে গ্রন্থমেলা ২০১৯ এ প্রকাশিত হলো মঞ্চ টিভি অভিনেতা, সাংবাদিক, উপস্থাপক ও শিশু সাহিত্যিক মোখলেসুর রহমান তোতার দু’টি গ্রন্হ ‘বর্ণমালা মায়ের মতো হাসে’ ও ‘গল্পটা এমন না ও হতে পারতো’। প্রথমটি শিশুতোষ ছড়াগ্রন্হ আর দ্বিতীয়টি নাট্যগ্রন্হ। ছড়াগ্রন্হটি প্রকাশ করেছে সাহিত্য বিকাশ আর নাট্যগ্রন্হটি প্রকাশ করেছে সংরক্ষণ প্রকাশন। ছড়াগ্রন্হের প্রচ্ছদ করেছেন সেলিনা আক্তার ও নাট্যগ্রন্হের প্রচ্ছদ করেছেন হাবীব সিদ্দিকী।

ছড়াগ্রন্হটি পাওয়া যাচ্ছে অমর একুশে গ্রন্হমেলার সাহিত্য বিকাশের ৫০৮ ও ৫০৯ নম্বর ষ্টলে এবং নাট্যগ্রন্হটি পাওয়া যাচ্ছে গ্রন্হ প্রকাশের ৫৫০ নম্বর ষ্টলে।

সাহিত্যের প্রতিটি শাখায় মোখলেসুর রহমান তোতার রয়েছে অবাধ বিচরণ। বহুমুখী প্রতিভার অধিকারী মোখলেসুর রহমান তোতার প্রকাশিত ছড়াগ্রন্হ বর্ণমালার প্রতিচ্ছবি, স্বাধীনতা আমার কাছে, গল্পগ্রন্হ ভুতের সাহিত্য আড্ডা, উপন্যাস যে গল্পের শেষ নেই ব্যাপক পাঠকপ্রিয়তা লাভ করেছে।

এবারের গ্রন্হ মেলায় প্রকাশিত গ্রন্হ দু’টি পাঠকের মনে দাগ কাটবে এমন প্রত্যাশা অভিনেতা, সাংবাদিক ও শিশু সাহিত্যিক মোখলেসুর রহমান তোতার।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!