নারায়ণগঞ্জরবিবার , ৪ সেপ্টেম্বর ২০২২
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

এত বড় সম্মান-উপহার আর কখনও পাইনি: প্রধানমন্ত্রী

Alokito Narayanganj24
সেপ্টেম্বর ৪, ২০২২ ৭:৩২ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ চা শ্রমিকদের কাছ থেকে চুড়ি উপহার পাওয়ার কথা জানিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, এত বড় সম্মান, এতবড় উপহার আমি আর কখনও পাইনি।

শনিবার (৩ সেপ্টেম্বর) বিকেলে গণভবন থেকে ভার্চ্যুয়ালি যুক্ত হয়ে মৌলভীবাজার, হবিগঞ্জ, সিলেট ও চট্টগ্রামের চা শ্রমিকদের সঙ্গে ভিডিও কনফারেন্সের মাধ্যমে মতবিনিময় করেছেন তিনি।

ওই সময় প্রধানমন্ত্রী এ কথা বলেন।

তিনি বলেন, আমি এর আগেও অনেক বার গিয়েছি ওইসব স্থানে। এমনকি শ্রীমঙ্গলে আমি থেকেছিও।  চা শ্রমিকদের অনেকের সঙ্গে আমার দেখা হয়েছে। আবার আপনারা গণভবনে এসেছিলেন। আমার জন্য উপহারও নিয়ে এসেছিলেন।

হাতে পরা সোনালি চুড়ি দেখিয়ে বঙ্গবন্ধু কন্যা বলেন, সেই উপহার এখনও আমি হাতে পরে বসে আছি। আমার হাতে আছে আপনাদের দেওয়া উপহার। আমি কিন্তু ভুলিনি। আমার কাছে এটা হচ্ছে সবচেয়ে অমূল্য সম্পদ। কারণ আমার চা-শ্রমিক ভাই-আপুরা চার আনা, আট আনা করে জমিয়ে আমাকে এ উপহার দিয়েছেন। এত বড় সম্মান, এতবড় উপহার আমি আগে কখনও পাইনি।

আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা বলেন, চা শ্রমিকরা আমাদের দেশেরই নাগরিক। কিন্তু এক সময় তাদের নাগরিকত্ব ছিল না। ঘরবাড়ি ছিল না। যেহেতু চা শ্রমিকরা সব সময় নৌকা মার্কায় ভোট দেন, সেহেতু আমরা চেষ্টা করেছি আপনাদের সমস্যাগুলো দূর করতে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!