নারায়ণগঞ্জশুক্রবার , ৮ অক্টোবর ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

এনায়েতনগর ইউনিয়ন ৩নং ওয়ার্ড মেম্বার প্রার্থী বিল্লালের গণসংযোগ

Alokito Narayanganj24
অক্টোবর ৮, ২০২১ ৯:০০ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়নগঞ্জ:আসন্ন এনায়েতনগর ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৩নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী মোঃ বিল্লাল হোসেন নির্বাচনী এলাকা মুসলিমনগর ও নবীনগরে বিভিন্ন পাড়া মহল্লায় নির্বাচনী গণসংযোগ করেন।
৮ অক্টোবর শুক্রবার বাদ আসর নির্বাচনী গণসংযোগে এলাকার মুরুব্বী ও যুবসমাজ থেকে শুরু করে এলাকার বিভিন্ন শ্রেণী-পেশার মানুষের অংশগ্রহণ ব্যাপকহারে লক্ষ্য করা যায়।
মোঃ বিল্লাল হোসেনের গণসংযোগে অংশগ্রহণ করেন এলাকার মুরুব্বী মোঃ আলী সরদার, মোঃ কালাম সরদার, মোঃ শরিয়ত উল্লাহ্ মাদবর, মোঃ মুঞ্জিল, মোঃ আতাউর রহমান, মোঃ নুরুন্নবী, মোঃ জহিরুল ইসলাম।
এ সময় মুরুব্বীরা বলেন এনায়েতনগর ইউনিয় ৩নং ওয়ার্ডের উন্নয়ের স্বার্থে তরুণ প্রজন্মের অহংকার মোঃ বিল্লাল হোসেনের বিকল্প নেই। বিগত দিনে বিল্লাল জন প্রতিনিধী না হয়েও এলাকায় বিভিন্ন সময় বিভিন্ন সমস্যা সমাধানে নিবেদিত প্রাণ হয়ে কাজ করেছে।
আমরা আশা নয়, বিশ্বাস করি আগামী নির্বাচনে বিল্লাল হোসেন মেম্বার হয়ে মুসলিমনগর ও নবীনগরের মানুষের সেবায় কাজ করবে। আর তাই তাকে মেম্বার নির্বাচিত করা আমাদের নৈতিক দায়িত্ব।
নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!