নারায়ণগঞ্জরবিবার , ১ ডিসেম্বর ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

নারায়ণগঞ্জে অনেক কিছুতে বিব্রত হই-ডিসি জসিম উদ্দিন

Alokito Narayanganj24
ডিসেম্বর ১, ২০১৯ ৬:৪১ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : ‘নারায়ণগঞ্জ তো অনেক ভাগে বিভক্ত’ মন্তব্য করে জেলা প্রশাসক মো. জসিম উদ্দিন বলেছেন, কাকে কখন ডাক দিলে কে আবার কী বলে এসব নিয়ে চিন্তা করতে হয়। নইলে বিজয়ের মাস ডিসেম্বরের প্রথম দিন থেকেই অনেক কিছু করতে পারতাম। কিন্তু কীভাবে করবো? এক পা আগালে তিন পা পেছাতে হয়।’

ডিসি আরও বলেন, ‘আমার অনেকগুলো কাজের উদ্যোগ ছিল কিন্তু এখন আমি অনেক বিব্রতবোধ করি। আমার শরীর খারাপ হয়ে যাওয়াতে আরও বিব্রত হয়েছি। অনেক কিছু করা থেকে পিছিয়ে আসতে হবে। অনেক কিছু করার দরকার নেই। তার চেয়ে অন্য দশটা-পাঁচটা মানুষের মতো বাটপারি করে কিছুদিন যেতে পারলেই আপনাদের কাছে একজন ভালো জেলা প্রশাসক হতে পারবো। ভালো কাজ করলে আমার শরীরেরও ক্ষতি হবে আর মানুষেরও ক্ষতি হবে।’

রোববার (১ ডিসেম্বর) সকালে সিদ্ধিরগঞ্জের দুই নম্বর ঢাকেশ্বরী এলাকায় বাসস্ট্যান্ড এলাকায় বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এ সময় স্থানীয় হলি উইলস্ স্কুলের আয়োজনে পহেলা ডিসেম্বর মুক্তিযোদ্ধা দিবস উপলক্ষে নারায়ণগঞ্জ সদর উপজেলার ২০ জন বীর মুক্তিযোদ্ধাকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।

চিত্তরঞ্জন খেলার মাঠ প্রসঙ্গে জেলা প্রশাসক বলেন, ‘মাঠের প্রয়োজন আছে কিন্তু ভুল পথে আন্দোলন করবেন না। যাদের সম্পদ তাদের সাথে আলোচনা করে মিমাংসা করেন। জেলা প্রশাসক হিসেবে আমাকে সবদিকে তাকাতে হয়। আমি বউরেও ছাড়তে পারি না, মাকেও ছাড়তে পারি না। এমন কিছু করবেন না যাতে আমরা বিব্রত হই। এমনিতেই নারায়ণগঞ্জে অনেক কিছুতে বিব্রত হই। নারায়ণগঞ্জ অনেক ঐতিহ্যবাহী জেলা কিন্তু আমরা চুন খেয়ে মুখ নষ্ট করে দুধ দেখেও ভয় পাই।’

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ৮ নম্বর ওয়ার্ড কাউন্সিলর রুহুল আমিন মোল্লার সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাহিদা বারিক, নারায়ণগঞ্জ সদর উপজেলা কমান্ডের সাবেক কমান্ডার মো. শাহ্জাহান ভূইয়া, জেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের আহ্বায়ক শরীফ উদ্দিন সবুজ। অনুষ্ঠানের সঞ্চালনা করেন বীর মুক্তিযোদ্ধা মজিবুর রহমান।

অনুষ্ঠানের শুরুতে হলি উইল্স স্কুলের প্রতিষ্ঠাতা ও দৈনিক সংবাদের চীফ রিপোর্টার সালাম জুবায়েরের বক্তব্যের পর বীর মুক্তিযোদ্ধাদের প্রতি শ্রদ্ধা জ্ঞাপন করে এক মিনিট নিরবতা পালন করা হয়। নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মো. জসিম উদ্দিন মুক্তিযোদ্ধাদের দাবির প্রেক্ষিতে সিদ্ধিরগঞ্জের আদমজীতে মুক্তিযোদ্ধাদের স্মরণে স্মৃতিস্তম্ভ নির্মাণের ঘোষণা দেন। পরে উপস্থিত ২০ জন মুক্তিযোদ্ধাকে ফুলেল শুভেচ্ছা ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অসমাপ্ত আত্মজীবনী বই প্রদান করেন প্রধান অতিথি।

অনুষ্ঠান শেষে অসুস্থ বীর মুক্তিযোদ্ধা মোখলেছুর রহমান মাহাকে তার বাড়িতে দেখতে যান সদর ইউএনও নাহিদা বারিকসহ অন্যান্যরা। এ সময় উপজেলা প্রশাসনের পক্ষ থেকে তার চিকিৎসা খরচ বাবদ ৫ হাজার টাকা আর্থিক অনুদান প্রদান করেন ইউএনও।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!