নারায়ণগঞ্জশনিবার , ১৬ অক্টোবর ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

এলাকার মানুষের সেবা করাই আমার উদ্দেশ্য: রাশেদুল ইসলাম মুন্না

Alokito Narayanganj24
অক্টোবর ১৬, ২০২১ ১১:২১ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়নগঞ্জ: এনায়েতনগর ইউনিয়ন পরিষদের ২নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী রাশেদুল ইসলাম মুন্না বলেছেন, এলাকার মানুষের সমর্থন ও ভালবাসা আমার নির্বাচনের বড় শক্তি। আমি এলাকার মানুষের সমর্থন নিয়ে নির্বাচনের মাঠে নেমেছি।

মানুষের সেবা করাই আমার নির্বাচনের মূল উদ্দেশ্য। এনায়েতনগর ইউনিয়ন ২ নং ওয়ার্ডের শান্তিপ্রিয় মানুষ পরিবর্তনের অঙ্গীকার নিয়ে আমাকে সমর্থন দিয়েছেন।

১৪ অক্টোবর উপজেলা নির্বাচন কর্মকর্তার নিকট মনোনয়ন পত্র জমা দিয়ে সাংবাদিকদের সাথে আলাপ কালে তিনি উপরোক্ত কথাগুলো বলেছেন।

এ সময় তিনি আরো বলেন, আমি নির্বাচিত হলে এলাকার মুরুব্বী ও যুব সমাজ কে সাথে নিয়ে কাজ করবো, মাদক সন্ত্রাস, ইভটিজিংয়ের বিরুদ্ধে সমাজিক প্রতিরোধ গড়ে তোলাই হবে আমার নির্বাচনের প্রধান অঙ্গীকার। আমার নির্বাচনী এলাকা শাসনগাঁও এলাকায় বেশকিছু কাজ অসম্পূর্ন রয়েছে যেমন রাস্তা ঘাট, পানি নিস্কাসনের জন্য ড্রেনেজ সমস্যা, এই সমস্যাগুলোর সমাধান সহ এই ওয়ার্ডটিকে একটি আধুনিক ওয়ার্ডে রূপান্তরিত করার লক্ষে যতটুকু প্রয়োজন আমি আমার সাধ্যমত চেষ্টা করবো। তাই আমি আশা নয় বিশ্বাস করি আগামী ১১ নভেম্বর অনুষ্ঠিত নির্বাচনে ভোটের মাধ্যমে আমাকে আপনারা নির্বাচিত করবেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!