নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ২৪ অক্টোবর ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

এসআই আজাদ ঢাকা বিভাগে শ্রেষ্ঠ তদন্তকারী কর্মকর্তা

Alokito Narayanganj24
অক্টোবর ২৪, ২০১৯ ৫:০৮ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ: ঢাকা রেঞ্জ (ঢাকা বিভাগ) এর ১৩ জেলার মধ্যে শ্রেষ্ঠ মামলা তদন্তকারী কর্মকর্তা ( সাব-ইন্সপেক্টর) হিসেবে নির্বাচিত হয়েছেন সোনারগাঁ থানার এস আই আবুল কালাম আজাদ । নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও থানার ক্লু-লেস মার্ডার মামলা তদন্ত, রহস্য উদঘাটন ও মামলার মূল আসামী গ্রেফতার এবং মামলার সকল আলামত উদ্ধার করায় এই স্বীকৃতি ও অর্জন। আজ ২৪/১০/২০১৯ তারিখের অপরাধ সভায় ঢাকা রেঞ্জের ডিআইজি, হাবিবুর রহমান বিপিএম বার, পিপিএম বার মহোদয়ের কাছ থেকে ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ মামলা তদন্তকারী কর্মকর্তা( সাব-ইন্সপেক্টর) হিসেবে পুরষ্কার গ্রহণ করেন তিনি ।

সোনারগাঁ থানার এস আই আজাদ এই পুরস্কার পাওয়ার জন্য ঢাকার ডিআইজি মহোদয়কে কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানান । এর সাথে সাথে ধন্যবাদ জ্ঞাপন করেন জনাব মোঃ খোরশেদ আলম, অতিরিক্ত পুলিশ সুপার (খ-অঞ্চল), নারায়ণগঞ্জ মহোদয় ও সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ মহোদয়ের দিক নির্দেশনায় আজকের এই পুরুষ্কার প্রাপ্তী জন্য ।

পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলার  পুলিশ সুপার জনাব হারুন অর রশীদ, বিপিএম(বার), পিপিএম(বার) । সভায় আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ পুলিশের অতিরিক্ত ডিআইজি(ক্রাইম) জনাব মোঃ আসাদুজ্জামান, বিপিএম(বার) ও ঢাকা রেঞ্জের সকল পুলিশ সুপারগণ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!