নারায়ণগঞ্জসোমবার , ১১ নভেম্বর ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

এসএস কটন ফেব্রিকস চালুর দাবীতে মানববন্ধন

Alokito Narayanganj24
নভেম্বর ১১, ২০১৯ ৭:২৮ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : এসএস কটন ফেব্রিকস চালু ও বকেয়া বেতন প্রদানের দাবীতে মানববন্ধন কর্মসূচি পালন করেছে উক্ত প্রতিষ্ঠানের শ্রমিকরা।

সোমবার (১১ নভেম্বর) বিকাল ৪ টায় মাসদাইর কবরস্থান সংলগ্ন স্মৃতি স্তম্ভের সামনে সাইফুল ইসলাম শরীফের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন, গার্মেন্টস শ্রমিক ফ্রন্ট নারায়ণগঞ্জ জেলা সভাপতি মোঃ সেলিম মাহমুদ, সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্ট জেলা সভাপতি আবু নাইম খান বিপ্লব,রি- রোলিং ষ্টীল মিলস শ্রমিক ফ্রন্ট জেলা সাধারন সম্পাদক এস,এম কাদির, শ্রমিক নেতা হাসনাত কবির,রুহুল আমিন সোহাগ প্রমুখ।

বক্তারা বলেন, শ্রমিকদের কষ্টাজিত পরিশ্রম ও মাথার ঘামের বিনিময়ে মালিক পক্ষ লাখ লাখ ডলার আয় করে বহুতল ভবন নির্মাণ, গাড়ি সহ আয়াশে জীবন যাপন করলেও শ্রমিকদের মজুরী দিতে কষ্ট হয়।শ্রমিকরা না খেয়ে মারা গেলেও তাদের খোঁজ খবর নেয়া তো দুরের মাসিক বেতন পর্যন্ত দেয়না।

অবিলম্বে এসএস কটন ফেব্রিকস লিঃ চালু ও বকেয়া বেতন প্রদান করতে মালিক পক্ষের নিকট জোর দাবী জামানো হয়।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!