নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ২২ আগস্ট ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ওই গ্রেনেড পাকিস্থান থেকে আনা হয়েছিলো-বস্ত্র ও পাট মন্ত্রী

Alokito Narayanganj24
আগস্ট ২২, ২০১৯ ৬:১৫ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ :  নারায়ণগঞ্জ ১ আসনের সংসদ সদস্য বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর বীর প্রতীক বলেছেন, একুশে আগস্ট গ্রেনেড হামলার সাথে খালেদা জিয়া জড়িত। ওই গ্রেনেড পাকিস্থান থেকে আনা হয়েছিলো  । যার সাথে জড়িত আছে খালেদা জিয়া। উনার নির্দেশ ছাড়া এদেশে ওই গ্রেনেড আনার ক্ষমতা কারো ছিলো না । খালেদা জিয়াকে রিমান্ডে নিলে গ্রেনেড হামলার রহস্য বেরি আসবে।

বৃহষ্পতিবার (২২ আগস্ট)রূপগঞ্জ উপজেলার বেলদি বাজারে দাউদপুর ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে  জাতীয় শোক দিবস ও ২১ শে আগস্টে নিহত সকল শহীদদের স্মরণে দোয়া ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন।

তিনি বলেন, ভুলি নাই বিএনপির অত্যাচার নির্যাতন । ২০০১ সালে খালেদা জিয়ার জোট সরকার ছিল দানব। রূপগঞ্জ থেকে আমাকে গ্রেফতার করা হয়েছিলো। আন্দোলন চলাকালে তৎকালিন ওসি আমার পায়ে গুলি করেছিলো। তবু আমরা মাঠ ছেড়ে যায় নি। আমরা সবাই ঐক্যবদ্ধভাবে নেত্রীর মুক্তির জন্য আন্দোলন করেছি। বিএনপি জামায়াতের ক্যাডার বাহিনী ২০০১ থেকে ২০০৬ পর্যন্ত  আওয়ামী লীগের নেতাকর্মীদের পাখির মত গুলি হত্যা করেছে।

গোলাম দস্তগীর গাজী বলেন , ওয়ান ইলেভেনের সময় আমাকে ইলেকট্রিক শর্ট দেয়া হয়েছে। ফ্যানের সাথে ঝুলে আমাকে নির্যাতন করেছে। ওরা আমাকে বলেছিলো আপনি একটি শর্তে মুক্তি পাবেন। আপনি শেখ হাসিনাকে ৫ কোটি টাকা ঘুস দিয়ে মনোনয়ন নিয়েছেন। আপনি শেখ হাসিনার নামে ৫ কোটি টাকার মামলা দেন। তখন আমি (গোলাম দস্তগীর গাজী)  তাদের বলেছিলাম আমি বঙ্গবন্ধুর সৈনিক। আমি মরে যাব তবু শেখ হাসিনার নামে মামলা দেব না।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!