নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ১ অক্টোবর ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

করোনায় মারা গেলেন নির্বাচন কর্মকর্তা

Alokito Narayanganj24
অক্টোবর ১, ২০২০ ১:৫৯ পূর্বাহ্ণ
Link Copied!

 

আলোকিত নারায়ণগঞ্জ:নারায়ণগঞ্জের বন্দর উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. সাইবুর (৫৪) করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন।

বুধবার (৩০ সেপ্টেম্বর) দুপুরে সাইবুর ঢাকায় সরকারি কমর্চারী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিশ্বাস ত্যাগ করেন।

নির্বাচন কর্মকর্তা মো. সাইবুরের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন নারায়ণগঞ্জের জেলা প্রশাসক (ডিসি) জসিম উদ্দিন। সাইবুরের মৃত্যুর কথা জানিয়ে ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন ডিসি।

স্থানীয় সূত্র জানায়, বন্দর উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. সাইবুর ৭ সেপ্টেম্বর করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হন। হাসপাতালে তিন সপ্তাহ ধরে চিকিৎসাধীন ছিলেন তিনি।

অবস্থার উন্নতি না হওয়ায় প্রথমে তাকে আইসিউতে, পরে তাকে লাইফ সাপোর্টে নেয়া হয়। সপ্তাহ খানেক লাইফ সাপোর্টে থাকার পর বুধবার দুপুরে মারা যান তিনি।

নির্বাচন কর্মকর্তা মো. সাইবুরের গ্রামের বাড়ি দিনাজপুরের বিরল উপজেলায়। স্ত্রী, দুই ছেলে এক এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন তিনি।মো. সাইবুর ২০১৯ সালের জুলাইয়ে বন্দর উপজেলা নির্বাচন কর্মকর্তা হিসেবে যোগদান করেন। এর আগে তিনি জেলা নির্বাচন কার্যালয়ে নির্বাচন কর্মকর্তা হিসেবে কর্মরত ছিলেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!