নারায়ণগঞ্জবুধবার , ২৪ জুন ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

করোনায় মারা গেলেন মুক্তিযোদ্ধা ডা. আলী আজগর

Alokito Narayanganj24
জুন ২৪, ২০২০ ৭:২০ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের সাবেক মেডিসিন ও সার্জারির চিকিৎসক এবং মুক্তিযোদ্ধা ডা. মো. আলী আজগর (৭০) করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন।পুরান ঢাকার আজগর আলী হাসপাতালে মঙ্গলবার বিকালে চিকিৎসাধীন তার মৃত্যু হয়।

নারায়ণগঞ্জ জেলা করোনাবিষয়ক কমিটির ফোকাল পারসন এবং সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার-পরিকল্পনা কর্মকর্তা ডা. জাহিদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

ডা. মো. আলী আজগরের ভাগিনা নাসির আহমেদ আহাদ জানান, দুই সপ্তাহ আগে তার জ্বর, কাশি ও শ্বাসকষ্ট দেখা দেয়। এ জন্য তিনি প্রথমে তিন দিন বাড়িতে আইসোলেশনে ছিলেন।

পরে অবস্থার অবনতি হলে তাকে আজগর আলী হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। সেখানেই চিকিৎসাধীন মঙ্গলবার বিকালে তিনি মারা যান।

তিনি আরও বলেন, নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল থেকে অবসর নেয়ার পর থেকে নগরীর ডিআইটি এলাকার ইভা মেডিকেল হলে বসে রোগী দেখতেন ডা. মো. আলী আজগর। করোনাকালেও তিনি রোগী দেখা বন্ধ করেননি। ধারণা করা হচ্ছে, সেখান থেকেই তিনি করোনায় আক্রান্ত হয়েছেন।

নারায়ণগঞ্জ সদর উপজেলা স্বাস্থ্য ও পরিকল্পনা কর্মকর্তা ডা. জাহিদুল ইসলাম বলেন, ডা. মো. আলী আজগর করোনায় আক্রান্ত হওয়ার পর কিছু দিন বাড়িতেই আইসোলেশনে ছিলেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!