নারায়ণগঞ্জশুক্রবার , ৯ জুলাই ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

করোনায় সর্বোচ্চ ২১২ জনের মৃত্যুর রেকর্ড

Alokito Narayanganj24
জুলাই ৯, ২০২১ ৭:৪২ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ গত ২৪ ঘণ্টায় দেশে ১১ হাজার ৩২৪ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। আরও মৃত্যু হয়েছে ২১২ জনের। এ পর্যন্ত একদিনে এটাই সর্বোচ্চ মৃত্যুর রেকর্ড। এর আগে গত বুধবার করোনায় ২০১ জন মারা গিয়েছিল। গতকাল মারা গিয়েছিল ১৯৯ জন।

মৃতদের ৪০ জনের বয়স ৪১-৫০ বছরের মধ্যে, ৫৬ জনের বয়স ৫১-৬০ বছরের মধ্যে ও ষাটোর্ধ্ব ৯০ জন। এ পর্যন্ত দেশে মোট ১৬ হাজার চার জন মারা গেছেন। আর শনাক্ত হয়েছে ১০ লাখ ৫৪৩ জনের।

বৃহস্পতিবার সকাল ৮টা থেকে পরবর্তী ২৪ ঘণ্টায় ৩৬ হাজার ৫৮৬টি নমুনা পরীক্ষা করা হয়েছে। পরীক্ষা বিবেচনায় শনাক্তের হার ৩০ দশমিক ৯৫ শতাংশ।

গত একদিনে সর্বোচ্চ ৭৯ জনের মৃত্যু হয়েছে খুলনা বিভাগে। এরপর ঢাকা বিভাগে দ্বিতীয় সর্বোচ্চ ৫৩ জনের মৃত্যু হয়েছে। বরিশাল বিভাগে এদিন সবচেয়ে কম পাঁচ জনের মৃত্যু হয়েছে।

 বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, গত ২৪ ঘণ্টায় মারা যাওয়া ২১২ জনের মধ্যে ১৬০ জন সরকারি হাসপাতালে মারা গেছেন। বেসরকারি হাসপাতালে মারা গেছেন ৩৬ জন ও ১৬ জন বাসায় মারা গেছেন।

 শনাক্তদের মধ্যে ঢাকা বিভাগে সর্বোচ্চ চার হাজার ৩১৩ জন, চট্টগ্রাম বিভাগে এক হাজার ৮৫৯ জন, খুলনা বিভাগে এক হাজার ৬৫৬ জন, রাজশাহী বিভাগে এক হাজার ২৪৬ জন, রংপুর বিভাগে ৮৩৩ জন, ময়মনসিংহ বিভাগে ৪২৮ জন, বরিশাল বিভাগে ৫৪৭ জন ও সিলেট বিভাগে ৪৪২ জনের করোনা শনাক্ত হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!