নারায়ণগঞ্জবুধবার , ১৮ মার্চ ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

করোনা আক্রান্ত সন্দেহে বাড়ি ঘেরাও, যুবক আটক

Alokito Narayanganj24
মার্চ ১৮, ২০২০ ১২:১৪ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের ভৈরবদী গ্রামে বেড়াতে আসা এক ইতালি ফেরত যুবকের শরীরে করোনাভাইরাস রয়েছে সন্দেহে বাড়ি ঘেরাও করে রাখে এলাকাবাসী। পরে ওই যুবককে আটক করেছে সোনারগাঁ থানা পুলিশ।

মঙ্গলবার সকালে তাকে আটকের পর রাজধানী ঢাকার মহাখালীতে প্রেরণ করা হয়। এ ঘটনায় পুরো মোগরাপাড়া ভৈরবদী এলাকায় করোনাভাইরাস আতঙ্ক বিরাজ করছে।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, কুমিল্লার দাউদকান্দি উপজেলার স্বপহাম গ্রামের হরিদাসের ছেলে ও ইতালি প্রবাসী জগন্নাথ (৩৭) নামের এক যুবক দুইদিন আগে সোনারগাঁ উপজেলার ভৈরবদী গ্রামে তার নিকটআত্মীয় হরি কিশোরের বাড়িতে বেড়াতে আসেন। সেখানে ওই যুবক অবাধে চলাফেরা করছিল।

স্থানীয় লোকজন তাকে অবাধে চলাফেরা করতে নিষেধ করলেও সে তা অমান্য করা শুরু করে। পরে এলাকাবাসী ওই যুবকের শরীরে করোনাভাইরাস রয়েছে সন্দেহে হরি কিশোরের বাড়ি ঘেরাও করে। খবর পেয়ে সোনারগাঁ থানা পুলিশ ওই যুবককে আটক করে রাজধানী ঢাকার মহাখালীতে প্রেরণ করে।

এলাকাবাসীর অভিযোগ, দুই-তিনদিন ধরে ওই যুবক এলাকায় অবাধে চলাফেরা করছিল। ওই যুবককে এলাকাবাসী বাধা দিলে সে তা অমান্য করে। পরে এলাকাবাসী ক্ষিপ্ত হয়ে হরি কিশোরের বাড়িটি ঘিরে করে রাখে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে ওই যুবককে আটকের পর রাজধানী ঢাকার মহাখালীতে নিয়ে যায়।

সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান বলেন, এক যুবক সোনারগাঁয়ে বেড়াতে আসলে এলাকাবাসী তার শরীরে করোনাভাইরাস রয়েছে এ সন্দেহে পুলিশে খবর দেয়। পুলিশ ওই যুবককে আটকের পর রাজধানী ঢাকায় পরীক্ষার জন্য প্রেরণ করে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!