নারায়ণগঞ্জবুধবার , ১৬ সেপ্টেম্বর ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

করোনা আক্রান্ত স্ত্রীর জন্য দোয়া চাইলেন শামীম ওসমান

Alokito Narayanganj24
সেপ্টেম্বর ১৬, ২০২০ ৬:৪০ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:করোনা সঙ্কটে নারায়ণগঞ্জের সাধারণ মানুষের পাশে দাঁড়িয়ে ‘মমতাময়ী মা’ উপাধি পাওয়া নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমানের স্ত্রী সালমা ওসমান লিপি করোনায় আক্রান্ত হয়েছেন। স্ত্রীসহ পরিবারের সদস্যদের জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন শামীম ওসমান।

বুধবার (১৬ সেপ্টেম্বর) লিপি ওসমানের করোনা আক্রান্ত হওয়ার বিষয়টি নিশ্চিত করেন নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমান।

জানা গেছে, লিপি ওসমান বাড়িতে চিকিৎসাধীন রয়েছেন। বাড়িতে থেকেও তিনি মানুষের সেবায় নিয়োজিত রয়েছেন। শহরের বাবুরাইল দেওভোগ এলাকায় সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত প্যারালাইজড রোগীর বাড়িতে স্বেচ্ছাসেবী পাঠিয়ে আর্থিক সহায়তা দান করেন তিনি।

শামীম ওসমান বলেন, করোনায় আক্রান্ত হয়েও ও (লিপি) মানুষের জন্য কাজ করছে। আমাদের মানুষের দোয়া দরকার। আল্লাহ মানুষের দোয়া কবুল করেন। আমি আমার পরিবারের জন্য দোয়া ভিক্ষা চাচ্ছি। আপনাদের একজনের দোয়াও যদি আল্লাহ কবুল করেন, তাহলে হয়তো আমার পরিবার সুস্থ হয়ে উঠবে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!