নারায়ণগঞ্জমঙ্গলবার , ৭ এপ্রিল ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

করোনা উপসর্গে শহরে মিশনপাড়ার সিদ্দিকুর রহমানের মৃত্যু

Alokito Narayanganj24
এপ্রিল ৭, ২০২০ ৭:৪৭ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : করোনা উপসর্গে নারায়ণগঞ্জ শহরের মিশনপাড়া এলাকাতে সিদ্দিকুর রহমান নামের এক ব্যক্তি মারা গেছে। ৭ এপ্রিল মঙ্গলবার দুপুরে রাজধানীর কুর্মিটোলা হাসপাতালে তিনি মারা যান।

স্থানীয়রা জানান, মিশনপাড়া এলাকার জলিল মিয়ার ছেলে সিদ্দিকুর রহমান কয়েকদিন ধরেই জ্বর, ঠান্ড, সর্দি, ব্যাথা সহ করোনা উপসর্গ রোগ ভুগছিলেন। তাকে নারায়ণগঞ্জের হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর রাজধানীর কুর্মিটোলা হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার মৃত্যু ঘটে।

স্থানীয় ১২নং ওয়ার্ড কাউন্সিলর শওকত হাশেম শকু জানান, সিদ্দিকুর রহমান কুর্মিটোলা হাসপাতালে মারা গেছেন। করোনা রিপোর্ট হাতে পেলে জানা যাবে পজেটিভ ছিল না নেগেটিভ।

প্রসঙ্গত বৈশ্বিক মহামারি করোনাভাইরাসে দেশে গত ২৪ ঘণ্টায় আক্রান্ত হিসেবে শনাক্ত হয়েছেন আরও ৪১ জন যাদের মধ্যে ১৫ জনই নারায়ণগঞ্জের।

এ নিয়ে দেশে ভাইরাসটিতে আক্রান্তে সংখ্যা দাঁড়িয়েছে ১৬৪ জনে। আক্রান্ত রোগীদের মধ্যে আরও ৫ জনের মৃত্যু হয়েছে। ফলে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১৭ জনে।

আইইডিসিআর পরিচালক মীরজাদী সেব্রিনা ফ্লোরা সোমবার ব্রিফিংয়ে বলেন, “নারায়ণগঞ্জে ক্লাস্টার হিসেবে চিহ্নিত করেছি, সেখানে বেশ কিছু কার্যক্রম গ্রহণ করা হয়েছে, যাতে ওখান থেকে সংক্রমণ দ্রুত ছড়িয়ে না পড়ে। যদি কোথাও একই জায়গায় কম দূরত্বের মধ্যে একাধিক রোগী থাকে তখনই আমরা সেটাকে ক্লাস্টার হিসেবে আইডেন্টিফাই করে ইনভেস্টিগেশন করে থাকি।”

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!