নারায়ণগঞ্জশনিবার , ২৩ জানুয়ারি ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

করোনাকালিন সকল কাজে সহযোগীতা করায় সম্মাননা স্মারক পেলেন চেয়ারম্যান স্বপন

Alokito Narayanganj24
জানুয়ারি ২৩, ২০২১ ১:১০ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ করোনা ভাইরাস পরিস্থিতিতে বিশেষ অবদান রাখায় ও করোনা কালিন সময়ে ফতুল্লা ইউনিয়ন বাসীকে সকল কাজে প্রথম সহযোগীতা করায়  সম্মাননা পদক পেলেন চেয়ারম্যান লুৎফর রহমান স্বপন । শুক্রবার সন্ধ্যায় ফতুল্লা রিপোর্টার্স ক্লাব মিলায়তনে এই সম্মাননা পদক তুলে দেন চেঞ্জ ফাউন্ডেশন।

এ সময় লুৎফর রহমান স্বপন চেয়ারম্যানের হাতে ক্রেস্ট এবং সম্মাননা স্মারকপত্র তুলে দেন চেঞ্জ ফাউন্ডেশনের সদস্যরা।

লুৎফর রহমান স্বপন বলেন, আমি চেঞ্জ ফাউন্ডেশনের বিভিন্ন নিউজ ও কার্যক্রম দেখেছি তারা অপেক্ষাকৃত ভালো মানের কম্বল ও সোয়েটার বিতরণ করেছেন। এবং তারা পুরো নারায়ণগঞ্জ জুড়ে দেওয়ার চেষ্টা করেছে। আমি আহবান করবো আরও ব্যপকভাবে সমাজ উন্নয়নে কাজ করবে তারা। আমি বিশ্বাস করি এই ফাউন্ডেশনের সদস্য দিয়ে তা সম্ভব। আমি আপনাদের সাথে থেকে মিলেমিশে কাজ করতে আগ্রহী।

চেঞ্জ ফাউন্ডেশনের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাধারন সম্পাদক আশরাফুল হক আশুর সঞ্চালনায় এ সময় উপস্থিত ছিলেন, চেঞ্জ ফাউন্ডেশনের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভাপতি নাসির উদ্দিন জুয়েল,ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের সভাপতি রনজিৎ মোদক,সাধারন সম্পাদক কাজী আনিছুর রহমান, ফতুল্লা প্রেস ক্লাবের সাংগঠনিক সম্পাদক নিয়াজ মোঃ মাসুম,সদস্য আব্দুল আলীম লিটন, নারায়ণগঞ্জ সিটি প্রেস ক্লাবের সাবেক সাধারন সম্পাদক মহসিন আলম,ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের সাংগঠনিক সম্পাদক মোঃনজরুল ইসলাম সুজন, দপ্তর সম্পাদক রাকিব চৌধুরী শিশির,কার্যকরী সদস্য শহিদুল ইসলাম, মনির হোসেন।

চেঞ্জ ফাউন্ডেশনের উপদেষ্টাঃ মোঃ দেলোয়ার হোসেন কাজল, নির্বাহী পরিচালকঃ আবদুল্লাহ আল ফারুক রিংকু,  যুগ্ম সাধারণ সম্পাদকঃ শরিফুল ইসলাম তুষার, কোষাধ্যক্ষঃ মোঃ আল আমিন আলী, দপ্তর সম্পাদকঃ মোঃ মিজানুর রাহমান ওয়াসিম, স্বেচ্ছা শ্রম-বিষয়ক সম্পাদকঃ মোঃ আবু সাঈদ, সিনিয়র নির্বাহী সদস্যঃ ইঞ্জিনিয়ার এইচ আর এম সাঞ্জানী, নির্বাহী সদস্যঃ মোঃ রমজান আলী, নির্বাহী সদস্যঃ মাহমুদুল হাসান মোহন, বাস্তবায়ন কমিটির সদস্যঃ মোঃ রনি শিকদার, বাস্তবায়ন কমিটির সদস্যঃ মোঃ সাজ্জাদ হোসেন মোল্লা পরিকল্পনা কমিটির সদস্যঃ মোঃ মিজানুর রহমান নারায়ণগঞ্জ জেলার সদস্য সচিবঃ এ্যডঃ মাহবুবুল হক ফোরকান, নুর হোসেন পলাশ  মাওলানা সাব্বির আহমেদ তুহিন,  মোঃ সালাহ উদ্দিন হৃদয়,  মোঃ মুরাদ হোসেন খোকা,মোঃ মামুন আকন ।

সম্মাননাপ্রাপ্ত লুৎফর রহমান স্বপন ফতুল্লা থানা আওয়ামীলীগের সহ-সভাপতি ও  ফতুল্লা ইউনিয়ণ পরিষদের চেয়ারম্যান।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!