নারায়ণগঞ্জরবিবার , ৭ জুন ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

করোনা থেকে সুস্থ হয়ে ফিরলেন খোরশেদের স্ত্রী লুনা

Alokito Narayanganj24
জুন ৭, ২০২০ ২:১২ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:অবশেষে নতুন জীবন ফিরিয়ে পেয়েছে নারায়ণগঞ্জের সেই কাউন্সিলর মাকছুদুল আলম খন্দকার খোরশেদের স্ত্রী আফরোজা খন্দকার লুনা। করোনা মুক্ত হয়ে শনিবার সন্ধ্যায় স্কয়ার হাসপাতাল ছেড়েছেন তিনি। তবে খোরশেদ আইসোলেশনে রয়েছেন তার নিজ বাড়ি নারায়ণগঞ্জের মাসদাইরে। তিনি এখনো করোনা মুক্ত হননি। তবে সুস্থ হয়ে আবারো মানবসেবায় নামবেন নয়াদিগন্তের কাছে এমন আশাবাদ ব্যক্ত করেন তিনি।

তিনি জানান, আলহামদুলিল্লাহ। আজ (শনিবার) সন্ধ্যা ৬টা ৪৫ মিনিটে আমার স্ত্রী লুনা স্কয়ার হাসপাতাল থেকে রিলিজ পেয়েছেন। আপাতত আরো এক সপ্তাহ ঢাকায় সে তার মায়ের বাসায় অবস্থান করবে চিকিৎসকদের নিবিড় পর্যবেক্ষণের জন্য এবং আমার নেগেটিভ না হওয়া পর্যন্ত। আমাদের বিপদকালীন সময়ে আপনাদের দোয়া, সহানুভূতির জন্য আমি ও আমার পরিবার চির কৃতজ্ঞ।

গত ৩০ মে ৬১ তম লাশের সৎকার করে (মৃত ব্যক্তি হিন্দু ধর্মের) এসে খোরশেদ জানতে পারেন তিনি করোনা আক্রান্ত। এমন খবর শুনে তার স্ত্রী লুনা মানষিকভাবে ভেঙে পড়েন। লুনা আগ থেকেই করোনা আক্রান্ত ছিলেন। রাতে তার শ্বাসকষ্ট বেড়ে যাওয়ায় অসুস্থ স্ত্রীকে নিয়ে আইসিও সম্পন্ন হাসপাতালের খোঁজে বেরিয়ে পড়েন। সকালে আইসিও বেড দেয়া হবে এমন আশ্বাসে সিদ্ধিরগঞ্জ সাজেদা হাসপাতালে লুনাকে ভর্তি করান।কিন্ত পরের দিন লুনার শারীরিক অবস্থার অবনতি হয়ে জীবন সংকটাপন্ন হয়ে পড়ে। পরবর্তীতে এমপি শামীম ওসমান এগিয়ে এসে খোরশেদ ও লুনাকে রাজধানীর স্কয়ার হাসপাতালে ভর্তির ব্যবস্থা করেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!