নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ১৮ জুন ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

করোনা ভাইরাসে আক্রান্ত শ্রমিক নেতা পলাশ

Alokito Narayanganj24
জুন ১৮, ২০২০ ৭:২৭ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:করোনা ভাইরাসে আক্রান্ত হলেন ইউনাইটেড ফেডারেশন অব গার্মেন্টস ওয়ার্কার্স এর কেন্দ্রীয় কমিটির সভাপতি ও শ্রমিকলীগের কেন্দ্রীয় নেতা কাউসার আহম্মেদ পলাশ ।

১৬ জুন তার করোনা পজিটিভ শনাক্ত হলেও বৃহস্পতিবার(১৮ জুন)বিকেলে এ তথ্য ছড়িয়ে পড়ে। পরে গনমাধ্যমকে তথ্যের সত্যতা নিশ্চিত করেন তিনি নিজেই।

কাউসার আহম্মেদ পলাশ জানান, গত ১৪জুন আমি নমুনা পরীক্ষা করালে ১৬জুন পজিটিভ পাওয়া যায়। এরপর থেকে বাড়িতে আইসোলেশনে রয়েছি। মাঝে মাঝে জ্বর অনুভব হচ্ছে কিছু মেডিসিন সেবনে সেরে উঠছি।

একইসাথে, তিনি করোনা ভাইরাস থেকে সুস্থতায় সকলের নিকট দোয়া চেয়েছেন।

উল্লেখ্য,করোনা সংকটে প্রথম থেকেই মাঠে থেকে কাউসার আহমেদ পলাশ কর্মহীন শ্রমিকসহ দুঃস্থ এলাকাবাসীর মাঝে খাদ্যসহায়তাসহ বিভিন্ন কার্যক্রম চালিয়ে আসছিলেন। এর মধ্যে প্রায় ১২ হাজার পরিবারকে সহযোগিতা করেছেন তিনি। এ ছাড়াও বিভিন্ন গার্মেন্টস কারখানায় শ্রমিকদের বেতনভাতা সংকটে শ্রমিক অসন্তোষ নিরসনেও সামনে থেকে মোকাবেলা করেছেন পলাশ।

 

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!