নারায়ণগঞ্জবুধবার , ২৫ মার্চ ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

করোনা মোকাবেলায় না‘গঞ্জ পুলিশের কুইক রেসপন্স টিম

Alokito Narayanganj24
মার্চ ২৫, ২০২০ ৭:৩১ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ :  নারায়ণগঞ্জ জেলা পুলিশের উদ্যোগে করোনা মোকাবেলায় কুইক রেসপন্স টিম (QRT) প্রস্তুত করা হয়েছে। জেলার কোথাও করোনা ভাইরাস আক্রান্ত হ‌ওয়ার সংবাদ পাওয়ার সাথে সাথে এ টিম দ্রুত পৌঁছে যাবে সন্দেহভাজন আক্রান্ত ব্যক্তির নিকট।

এজন্য তাদেরকে প্রয়োজনীয় করোনা ভাইরাস প্রতিরোধে এ্যাপ্রোন, হান্ডগ্লোবস, মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার, জীবাণু নাশক ঔষধ ও প্রয়োজনীয় মেডিকেল সামগ্রী বিতরণ করা হয়েছে। এছাড়াও তাদের জন্য প্রয়োজনীয় এ্যামবুলেন্স এবং গাড়ি প্রস্তুত রাখা হয়েছে।

অতিরিক্ত পুলিশ সুপার (সদর) এর নেতৃত্বে এ টিমের সদস্য সংখ্যা ৩৫ জন। জেলা স্বাস্থ্য বিভাগের সাথে সমন্বয় রক্ষা করে এ টিম করোনা আক্রান্তদের সঠিক পরামর্শ ও চিকিৎসা প্রদানের ব্যবস্থা গ্রহণ করবে। এজন্য তাদেরকে প্রয়োজনীয় প্রশিক্ষণ ও দিক নির্দেশনা প্রদান করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!