নারায়ণগঞ্জশুক্রবার , ২৫ মার্চ ২০২২
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

কলেজছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

Alokito Narayanganj24
মার্চ ২৫, ২০২২ ১০:১৩ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:আড়াইহাজারে লিয়া আক্তার (১৮) নামের এক কলেজছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (২৫ মার্চ) দুপুরে উপজেলার উচিৎপুরা ইউনিয়নের জাঙ্গালিয়া এলাকা থেকে মরদেহটি উদ্ধার করা হয়। তবে তার মৃত্যুর কারণ জানাতে পারেনি পুলিশ।

লিয়া আক্তার জাঙ্গালিয়া এলাকার মালয়েশিয়াপ্রবাসী জয়নাল আবেদীনের মেয়ে। তিনি সরকারি সফর আলী কলেজের দ্বিতীয়বর্ষের শিক্ষার্থী ছিলেন।

পরিবারের বরাত দিয়ে পুলিশ জানায়, প্রতিদিনের মতো বৃহস্পতিবার (২৪ মার্চ) রাতের খাবার খেয়ে মায়ের সঙ্গে ঘুমাতে যান লিয়া। এরপর রাতের কোনো এক সময় অন্যরুমে গিয়ে তিনি আত্মহত্যা করেন। সকালে তার মা ঘুম থেকে উঠে লিয়াকে না পেয়ে পাশের রুমে গিয়ে দেখেন সিলিং ফ্যানে তার মরদেহ ঝুলছে। তিনি চিৎকার করলে পরিবারের অন্য সদস্যরা এগিয়ে আসেন এবং পুলিশকে খবর দেন।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিচুর রহমান মোল্লা বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। প্রতিবেদন না আসা পর্যন্ত তার মৃত্যুর কারণ সম্পর্কে কিছু বলা যাচ্ছে না।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!