নারায়ণগঞ্জরবিবার , ১৫ সেপ্টেম্বর ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

কাঁচপুরে শ্রমিক-পুলিশ সংঘর্ষে আহত ৩০

Alokito Narayanganj24
সেপ্টেম্বর ১৫, ২০১৯ ৩:১৫ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার কাঁচপুরে একটি রফতানিমুখী শিল্প কারখানার শ্রমিকদের সঙ্গে পুলিশের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে অন্তত ৩০ জন আহত হয়েছেন।

রোববার সকাল সাড়ে ১০টার দিকে কাঁচপুরের সিনহা ওপেক্স গ্রুপের কারখানার শ্রমিকরা বেতন-ভাতার দাবিতে বিক্ষোভ মিছিল বের করলে এ সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ অর্ধশতাধিক টিয়ারশেল ও কয়েক রাউন্ড রাবার বুলেট নিক্ষেপ করে।ওই কারখানার শ্রমিকরা জানান, বেতন-ভাতাসহ বিভিন্ন সমস্যা নিয়ে তারা মালিকপক্ষের কাছে যান। মালিকপক্ষ তাদের দাবি না মেনে খারাপ আচরণসহ কয়েকজন শ্রমিককে মারধর করে। পরে রোববার সকালে বাধ্য হয়ে শ্রমিকরা রাস্তায় নামে। পুলিশ কারাখানা মালিকের পক্ষ নিয়ে শ্রমিকদের ওপর লাঠিচার্জসহ টিয়ারসেল নিক্ষেপ করে। এতে বেশ কয়েকজন শ্রমিক আহত হয়েছেন।

নারায়ণগঞ্জ শিল্প পুলিশ- ৪ এর পুলিশ সুপার বশির জানান, সকালে শ্রমিকরা বিক্ষোভ মিছিল নিয়ে সড়ক অবরোধের চেষ্টা করে। এ সময় পুলিশ তাদেরকে সরিয়ে দিতে চাইলে তারা পুলিশকে লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ শুরু করে। এতে প্রায় পাঁচজন পুলিশ সদস্য আহত হন। পরে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ কয়েক রাউন্ড টিয়ারশেল ও রাবার বুলেট নিক্ষেপ করে।

তিনি আরও জানান, বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। সড়কে যান চলাচল স্বাভাবিক হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে জন্য অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!