নারায়ণগঞ্জবুধবার , ২ অক্টোবর ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

কাঁচপুর পরিবহনে চাঁদাবাজিকালে ৪ জনকে গ্রেফতার

Alokito Narayanganj24
অক্টোবর ২, ২০১৯ ১:২৫ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ: সোনারগাঁয়ের কাঁচপুর এলাকায় পরিবহনে চাঁদাবাজিকালে ৪ জনকে গ্রেফতার করেছে র‌্যাব। এ সময় তাদের কাছ থেকে চাঁদাবাজির নগদ ৭ হাজার ২৬০ টাকা উদ্ধার করা হয়। গ্রেফতারকৃতরা হলো, মো.মামুন মিয়া(৩৫), মোমেন (৩৫), মোঃ শফিকুল ইসলাম(২৫) ও রনি মিয়া (৩১)।

মঙ্গলবার (১ অক্টোবর) বিকেলে র‌্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার মো.জসিম উদ্দীন চৌধুরীর স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, উপস্থিত সাক্ষী, গাড়ির চালক ও পরিবহন শ্রমিক এবং গ্রেফতারকৃতদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে, একটি চাঁদাবাজ চক্র সোনারগাঁ কাঁচপুর ব্রিজ এলাকায় রাস্তায় চলাচলরত বাস ও ট্রাক চালকদের কাছ থেকে ভয়ভীতি ও হুমকি প্রদর্শন করে জোরপূর্বক গাড়ি প্রতি ৫০ থেকে ১০০ টাকা করে চাঁদা আদায় করে আসছে।

স্থানীয় চালক ও জনসাধারণের কাছ থেকে জানা যায় কোন চালক চাঁদা দিতে অস্বীকার করলে তাদের মারধরসহ জীবন নাশের হুমকি প্রদান করে। গ্রেফতারকৃত আসামাীরা উক্ত চাঁদাবাজ চক্রের সক্রিয় সদস্য।

গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে সোনারগাঁও থানায় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধিন রয়েছে বলেও জানানো হয়।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!