নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ১০ সেপ্টেম্বর ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

কাচঁপুর ব্রিজে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে খুন

Alokito Narayanganj24
সেপ্টেম্বর ১০, ২০২০ ৬:৪৯ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:মেয়ের জামাইকে ঢাকায় বিমানবন্দরে পৌঁছে দিতে এসে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে খুন হয়েছেন ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর উপজেলার এক ব্যক্তি।

বৃহস্পতিবার ভোররাতে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে বাড়ি ফেরার পথে ঢাকা-চট্টগ্রাম মহাসড়েকে নারায়ণগঞ্জের কাচঁপুর ব্রিজে খুন হন মো. স্বপন মিয়া। নিহত স্বপন মিয়া বাঞ্ছারামপুর উপজেলার মমিনবাড়ি কৃষ্ণনগর এলাকার আব্দুল ওয়াদুদের ছেলে।

নারাণগঞ্জের সোনারগাঁ থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

পুলিশ সূত্রে জানা যায়,  ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কাচঁপুর ব্রিজের পাশে রক্তাক্ত অবস্থায় একটি লাশ পড়ে থাকতে দেখে পথচারীরা পুলিশে খবর দেয়। খবর পেয়ে সোনারগাঁ থানার উপ-পরিদর্শক (এসআই) ইয়াউর রহমান ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশ উদ্ধার করে মর্গে পাঠান।

প্রত্যক্ষদর্শী কাঁচপুর এলাকার এক ক্ষুদ্র ব্যবসায়ীর রবাত দিয়ে এসআই ইয়াউর রহমান বলেন,  ভোররাত পৌনে ৫টার দিকে কাঁচপুর ব্রিজ থেকে গলায় ছুরিকাঘাত পাওয়া এক ব্যক্তি গলায় হাত চেপে ধরে দৌড়ে নিচের দিকে নামছিলেন। নিচে নেমে হঠ্যাৎ তিনি মাটিতে লুটিয়ে পড়েন। সঙ্গে সঙ্গে তার মৃত্যু হয়।

সোনারগাঁ থানার ওসি রফিকুল ইসলাম জানান, কাঁচপুর ব্রিজের ঢালু থেকে রক্তাক্ত আবস্থায় এক ব্যক্তির মৃতদেহ উদ্ধার করা হয়েছে। দুর্বৃত্তরা তাকে ছুরিকাঘাত করে হত্যা করেছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!