নারায়ণগঞ্জরবিবার , ১৬ ফেব্রুয়ারি ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

কাভার্ড ভ্যানে ফেনসিডিল পাচারকালে গ্রেপ্তার ৩

Alokito Narayanganj24
ফেব্রুয়ারি ১৬, ২০২০ ৬:৪২ অপরাহ্ণ
Link Copied!

সংবাদ বিজ্ঞপ্তি : পণ্য পরিবহনের আড়ালে কাভার্ড ভ্যানে ফেনসিডিল পাচারকালে নারায়ণগঞ্জে তিনজন মাদক কারবারিকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১১)।

রবিবার (১৬ ফেব্রুয়ারি) দুপুরে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য নিশ্চিত করেন র‌্যাব-১১- এর অতিরিক্ত পুলিশ সুপার মো. জসিম উদ্দীন চৌধুরী।

এর আগে একই দিন ভোররাতে জেলার সোনারগাঁ উপজেলাধীন ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের আষারিয়ার চর মেঘনাঘাট এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটক মাদক কারবারিরা হলো- জহিরুল আলম (৩২), জামাল হোসেন (২৮) ও আকাশ (১৯)।

সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব-১১- এর অতিরিক্ত পুলিশ সুপার মো. জসিম উদ্দীন চৌধুরী জানান, আটক আসামিরা চট্টগ্রাম থেকে একটি হলুদ রঙের কাভার্ড ভ্যানে তুলা বোঝাই করে ঢাকার দিকে যাচ্ছিল। পরে গোপন সংবাদে র‌্যাব সদস্যরা ওই কাভার্ড ভ্যানটিতে তল্লাশি চালিয়ে তুলার আড়ালে লুকিয়ে রাখা ৪৭০ বোতল ফেনসিডিল উদ্ধার করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটকরা স্বীকার করেছে তারা দীর্ঘদিন ধরে মাদক কারবারের সঙ্গে জড়িত। এরই ধারাবাহিকতায় তারা নারায়ণগঞ্জ ও ঢাকাসহ এর আশপাশের এলাকায় মাদকদ্রব্য ফেনসিডিল ক্রয়-বিক্রয়সহ এসবের সরবরাহ করে আসছিল। এ ঘটনায় তাদের বিরুদ্ধে পরবর্তী আইনি প্রক্রিয়া চলমান রয়েছে বলেও জানিয়েছেন র‌্যাবের এই কর্মকর্তা।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!