নারায়ণগঞ্জবুধবার , ২৬ এপ্রিল ২০২৩
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

কারাগারে ফতুল্লার বিএনপির তিন নেতা

Alokito Narayanganj24
এপ্রিল ২৬, ২০২৩ ৫:৪৯ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ: নাশকতার অভিযোগে পুলিশের দায়ের করা মামলায় বিএনপির তিন নেতাকে কারাগারে পাঠিয়েছেন আদালত। বুধবার (২৬ এপ্রিল) দুপুরে উচ্চ আদালতের জামিনের মেয়াদ শেষে আত্মসমর্পণ করে জামিন প্রার্থনা করলে নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ আস সামছ জগলুল হোসেনের আদালত তাদের কারাগারে পাঠান।

ওই তিন নেতা হলেন- ফতুল্লা থানা বিএনপির আহ্বায়ক জাহিদ হাসান রোজেল, ফতুল্লা থানা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক নজরুল ইসলাম পান্না মোল্লা ও আহ্বায়ক কমিটির সদস্য সোহাগ।

এ বিষয়ে আসামি পক্ষের আইনজীবী ও নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহ্বায়ক অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান বলেন, ২০২২ সালের ২০ নভেম্বর ব্যবসায়ী নেতা সাব্বির আলম খন্দকার হত্যা মামলায় সাবেক ছাত্রদল নেতা জাকির খানের হাজিরা ছিল। ওইদিন জাকির খানের কর্মী সমর্থকরা আদালতপাড়ায় উপস্থিত হওয়ায় পুলিশ বিএনপির একাধিক নেতাকর্মীর বিরুদ্ধে একটি মিথ্যা মামলা দায়ের করে।

তিনি আরও বলেন, সেই মামলার আসামি ছিলেন রোজেল, পান্না মোল্লা ও সোহাগ। তারা উচ্চ আদালত থেকে ৬ সপ্তাহের জামিনে ছিলেন। জামিনের মেয়াদ শেষ হওয়ায় তারা ৩ জন জেলা ও দায়রা জজ আদালতে আত্মসমর্পণ করে জামিন প্রার্থনা করেন। আদালত তাদের জামিন আবেদন না মঞ্জুর করে কারাগারে পাঠিয়েছেন।

নারায়ণগঞ্জ কোর্ট পুলিশের পরিদর্শক আসাদুজ্জামান বলেন, আদালতপাড়ার সামনে ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডে নাশকতার চেষ্টার ঘটনায় মামলা দায়ের করা হয়েছিল। সেই মামলার তাদেরকে কারাগারে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!