নারায়ণগঞ্জশুক্রবার , ৭ ফেব্রুয়ারি ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

কিছু কিছু সময় ঝড় আসে, ঝাপ্টা আসে-শামীম ওসমান

Alokito Narayanganj24
ফেব্রুয়ারি ৭, ২০২০ ১১:৫৭ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান বলেছেন, সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ হিসেবে বাংলাদেশের চেয়ে ভালো দেশ পৃথিবীর কোথাও নেই। কিছু কিছু সময় ঝড় আসে, ঝাপ্টা আসে। অশুভ শক্তি আসে। অশুভ কাজ করে। যারা মানুষ হত্যা করে আর আগুন জ্বালায় তাদের কোনো ধর্ম নেই।

শুক্রবার (৭ ফেব্রুয়ারি) দুপুরে নারায়ণগঞ্জ শহরের পাবলিক লাইব্রেরিতে বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শামীম ওসমান বলেন, হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ, এটা একটা ব্যানার। মুসলমানদেরও বিভিন্ন সংগঠনের ব্যানার আছে। আমি এ ব্যানারগুলোতে বিশ্বাস করি না। আমি একটা ব্যানারেই বিশ্বাস করি, সেটা হলো বাঙালি।

তিনি আরও বলেন, আপনার ধর্ম আপনার কাছে। আমার ধর্ম আমার কাছে। ধর্মের কেউ কোনো এজেন্সি নিতে পারে না। সৃষ্টিকর্তা যা জানেন তার সৃষ্টি তা জানে না। সৃষ্টিকর্তাকে আপনি এক নামে ডাকেন, আমি আরেক নামে ডাকি। কিন্তু যারা এটাকে বিভক্ত করে ফায়দা লুটার চেষ্টা করে তারা হলো সব থেকে বড় অধার্মিক। তাদের মধ্যে ধর্মীয় চেতনা বোধ কাজ করে না। ধর্ম আসে অন্তর থেকে। জামায়াত ইসলাম কিংবা অমুক ইসলামকে ধর্মের কোনো এজেন্সি দিয়ে দেয়া হয়নি।

শামীম ওসমান বলেন, আমরা কদিন বেঁচে আছি জানি না, বয়স হয়ে আসছে। আমরা নারায়ণগঞ্জটাতে ভালো কিছু করতে চাই। আপনারা দোয়া করবেন, আশীর্বাদ করবেন, যাতে ভালো কিছু করতে পারি। সেভাবে করতে চাই যাতে মৃত্যুর পর সবার চোখে একটু পানি আসে। দুনিয়াতে যা কিছু হচ্ছে এগুলো কিন্তু ধ্বংসের লীলা খেলা। এই ধরেন অভিশাপ আসে, চায়নায় আসতেছে, এইগুলি শিক্ষা দেয়ার জন্য আসে। স্রষ্টার থেকে আসে, সাবধান হও।

নারায়ণগঞ্জ জেলা সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক শ্রী প্রদীপ কুমার দাসের সভাপতিত্বে সম্মেলনে হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতিমণ্ডলীর সদস্য ডা. নিম চন্দ্র সাহা, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খোকন সাহা, নারায়ণগঞ্জ জেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি কমান্ডার গোপীনাথ দাস, হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতিমণ্ডলীর সদস্য শ্রী জয়ন্ত সেন দীপু, যুগ্ম সাধারণ সম্পাদক শ্রী মনীন্দ্র কুমার নাথ, অ্যাডভোকেট তাপস কুমার পাল, সাংগঠনিক সম্পাদক শ্রী রবীন্দ্রনাথ বসু, শ্রী সাগর হালদার, মহানগর পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক শিখন সরকার শিপন প্রমুখ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!