নারায়ণগঞ্জরবিবার , ১৮ জুলাই ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

কিলার আক্তারকে নিয়ে তালতলা গরুর হাটে হামলা চালিয়েছে পলাশ- মীরু

Alokito Narayanganj24
জুলাই ১৮, ২০২১ ১১:৩২ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ ফতুল্লার পাগলা তালতলা গরুর হাটের সামনে ট্রাক টার্মিনালের সীমানা প্রাচীরে গরু বাঁধাকে কেন্দ্র করে কয়েকজন গরুর বেপারীকে মারধর করার অভিযোগ উঠেছে জাতীয় শ্রমিক লীগ কেন্দ্রীয় নেতা কাউছার আহম্মেদ পলাশের বিরুদ্ধে।

ঘটনার প্রতিবাদে সংবাদ সম্মেলন করে নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে হাট কমিটি।

রোববার (১৭ জুলাই) দুপুরে ফতুল্লার পাগলা তালতলাস্থ ট্রাক টার্মিনালের সামনের রাস্তায় এ ঘটনাটি ঘটে।

সাংবাদিক সম্মেলনে হাটের ইজারাদার মীর হোসেন মীরু বলেন, পূর্ব পরিকল্পিত ভাবে শ্রমিক লীগ নেতা কাউছার আহম্মেদ পলাশ চিহ্নিত সন্ত্রাসী পেশাদার কিলার আক্তারসহ কয়েক সহযোগি সন্ত্রাসীকে নিয়ে তালতলা টার্মিনালের সামনে এসে কয়েকজন গরু ব্যবসায়ীকে মারধর করে এবং গরু বাধাঁর বাশ ভাংচুর করে তাদেরকে তাড়িয়ে দেয়।

এ সময় গরুর বেপারীরাও তাদের উপরে হামলা ও মারধর করে গরুর রশি কেটে গরু ছেড়ে দেয়ার অভিযোগ করেন।

প্রত্যক্ষদর্শীরা জানায়, পাগলা তালতলাস্থ ট্রাক টার্মিনালের সীমানা প্রাচীরের গ্রীলের সাথে বাঁশ বেঁধে ওই বাঁশে সাথে গরু বাঁধা হয়। শ্রমিক লীগ নেতা কাউছার আহম্মেদ পলাশ রোববার (১৮ জুলাই) দুপুর একটার দিকে কিলার আক্তারসহ কয়েকজন সহোযোগিকে নিয়ে এসে ফরিদপুর থেকে হাটে আসা খলিল শেখ, ওসমান শেখ, আজগর মোল্লা মোয়াজ্জেম নামক চার গরু ব্যবসায়ীকে মারধর করে এবং গরু বাধার বাশ ভাংচুর করে সেখান থেকে তাদেরকে তাড়িয়ে দেয়।

এ ঘটনার একটি ভিডিও ইতিমধ্যেই সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে। ভিডিওটিতে শ্রমিকলীগ নেতা কাউছার আহমেদ পলাশকে দাড়িয়ে থাকতে দেখা যায়। এবং তিনি হাট কমিটির লোকজনকে গালমন্দের পাশাপাশি নিজ কমিটির সাধারন সম্পাদককেও গালমন্দ করেন। এ সময় তিনি বলেন ‘কোথায় সাধারন সম্পাদক।পাছায় লাথি মেরে ওর পাছার সব দাত ফেলে দিবো।আমি সভাপতি হয়ে এখানে এসেছি অথচ সাধারন সম্পাদক হয়ে সে কার….. ফালায়………..খারাপ লোক।

এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে হাট কমিটি বিকেল সাড়ে ৫টার দিকে তালতলা মাদ্রাসা সংলগ্ন টার্মিনালের সামনে সাংবাদিক সম্মেলন করেন।

এ সময় উপস্থিত ছিলেন হাট ইজারাদার মীর হোসেন মিরু, কুতুবপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হাজী জসিম উদ্দিন, কুতুবপুর ইউনিয়ন ৪, ৫,ও ৬ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আলাউদ্দিন হাওলাদার, কুতুবপুর ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি মোজাফফর, আব্দুল হক সিকদার, ফতুল্লা থানা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক ইউনুস দেওয়ান প্রমূখ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!