নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ৩ জুন ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

কিশোরীর আত্মহত্যার চেষ্টা

Alokito Narayanganj24
জুন ৩, ২০২১ ৭:১৭ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ বিয়ের প্রলোভনে কিশোরী (১৭) ধর্ষণের শিকার হয়েছে। আত্মহত্যা করতে গিয়ে পরিবারের কাছে বিষয়টি ধরা পড়ে। এ ব্যাপারে থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছে কিশোরীর বড় ভাই।

বৃহস্পতিবার (৩ জুন) দুপুরের দিকে নারায়ণগঞ্জের ফতুল্লার লালপুর এলাকায় নিজ বাড়িতে আত্মহত্যার চেষ্টা করে কিশোরী। তার বড় ভাই বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় অভিযুক্ত সজিব (২৫) কে আসামী করে একটি লিখিত অভিযোগ দিয়েছে।

অভিযোগ সূত্রে জানা গেছে, ফতুল্লার লালপুর এলাকায় পরিবারের লোকজনদের সাথে কিশোরী বসবাস করে। প্রায় সময় একই এলাকার মনির হোসেনের ছেলে সজিব তাকে বিভিন্ন সময় প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল। বিয়ের প্রলোভন দেখিয়ে একাধিকবার তার সাথে শারিরীক মেলামেশা করে। গত কয়েকদিন যাবৎ কিশোরী প্রেমিক সজিবকে বিয়ের কথা বল্লে সে তালবাহানা শুরু করে।

এরই সূত্র ধরে কিশোরী বৃহস্পতিবার দুপুরের দিকে নিজের ঘরে আত্মহত্যার চেষ্টা করে। এসময় পরিবারের লোকজন তাকে আত্মহত্যা করা থেকে নিবৃত করে।

এ ব্যাপারে ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ মো. রকিবুজ্জামান বলেন, কিশোরী ধর্ষণের বিষয়টি আমি অবগত নই। অভিযোগ দিয়ে থাকলে তদন্ত করে অভিযুক্তকে আইনের আওতায় আনা হবে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!