নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ২১ জানুয়ারি ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

কিশোর গ্যাং লিডার ইভন বাহিনীর বিরুদ্ধে ছিনতাইয়ের অভিযোগ

Alokito Narayanganj24
জানুয়ারি ২১, ২০২১ ৭:০০ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদকঃ জেলার ফতুল্লা থানার ইসদাইরে এক ব্যবসা প্রতিষ্ঠানে হামলা চালিয়ে ব্যবসায়ীকে অস্ত্রের মুখে জিম্মি করে নগদ ১ লাখ ৯৩ হাজার টাকা ছিনতাইয়ের অভিযোগ পাওয়া গেছে কিশোর গ্যাং লিডার ইভন বাহিনীর বিরুদ্ধে।এ ঘটনায় ঘটনার শিকার ব্যবসায়ী সদর থানার কালির বাজার এলাকার শরিয়ত উল্লার পুত্র মোঃ কামাল বাদী হয়ে ফতুল্লার ইসদাইর কিশোর গ্যাং লিডার মোঃ নাহিয়ান ইভন(২৫), সহোযোগি লিয়ন(২৩), নাসিম(২০), সাজ্জাদ(২০) কে আসামী করে ফতুল্লা মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছে।

বাদীর লিখিত অভিযোগের ভিত্তিতে জানা যায়,ফতুল্লা থানার পূর্ব ইসদাইর সুগন্ধাস্থ ট্রান্সফোর্মা মোড়ে লেপ- তোষক,জাজিম তৈরী ও বিক্রি করার একটি দোকান বা ব্যবসা প্রতিষ্ঠান রয়েছে।গত সোমবার(১৮ জানুয়ারী) দিবাগত রাত সাড়ে বারোটার দিকে সে তার ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করার প্রস্তুতি গ্রহন করছিলো।এমন সময় স্থানীয় কিশোর গ্যাং লিডার হত্যা,চাঁদাবাজী সহ একাধিক মামলার আসামী নাহিয়ান ইভন সহ তা সহোযোগি সন্ত্রাসীরা তার গলায় ধারালো ছুরি ধরে তাকে মারধর সহ জিম্মি করে দোকানের ক্যাশ বাক্সে থাকা ১লাখ ৮১ হাজার টাক ও তার প্যান্টের পকেটে থাকা ১২ হাজার টাকা জোর পূর্বক ছিনিয়ে নিয়ে যায়।তাকে মারধর করে টাকা ছিনতাই করে নিয়ে চলে যাবার সময় সন্ত্রাসীরা তাকে হুমকী দিয়ে যায় যে এ বিষয়ে কাউকে অবগত করলে কিংবা প্রশাসন কে জানালে তাকে হত্যা করা হবে বলে হুমকী প্রদান করেন।

এ বিষয়ে অভিযোগের তদন্তকারী কর্মকর্তা এস,আই নুর মোহাম্মদ জানান,আমি সাক্ষির জন্য ছুটিতে ছিলাম। এখন পর্যন্ত বিষয়ে আমাকে বাদী কিছুই জানায়নি।তাছাড়া আমি এখনো অভিযোগের কাগজ হাতে পাইনি।অভিযোগের কাগজ পেলে তদন্ত স্বাপেক্ষে অবশ্যই অভিযুক্তদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!