নারায়ণগঞ্জরবিবার , ১৫ মে ২০২২
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

কিশোর গ্যাং সদস্যদের হামলার ভিডিও ভাইরাল, গ্রেপ্তার-১

Alokito Narayanganj24
মে ১৫, ২০২২ ৭:৩০ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:দেশীয় তৈরী অস্ত্র-সস্ত্রে সজ্জিত হয়ে কিশোর গ্যাং সদস্যদের হামলার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়ার ঘটনায় নোয়াস নামে একজনকে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (১৪ মে) মধ্যরাতে নোয়াস কে শহরের নন্দীপাড়া থেকে গ্রেফতার করে ফতুল্লা মডেল থানা পুলিশ।

 

মামলার আসামীরা হলেন-জেলার সদর থানার নন্দিপাড়ার অভি(২০), শামীম (১৮), নোয়াস (২২), সিয়াম ওরফে ভেরা সিয়াম (১৯),  তুহিন (২২), পিতা- অজ্ঞাত, আশিক (১৮), রাজু  (২২), মেরাজ (১৯) সহ অজ্ঞাতনামা আরো৭/৮ জন।

 

আড়াইটার দিকে অভিযুক্ত আসামীরা  দেশীয় তৈরী অস্ত্র-সস্ত্রে সজ্জিত হয়ে দেওভোগ পানির ট্যাংকি এলাকাস্থ  রাস্তার পাশের বাসা বাড়ী ও দোকান পাটের শাটারে এলোপাতাড়ী ভাবে কোপাতে থাকে। এমতাবস্থায় বাদী  হামলাকারীদের বাধা প্রদান করলে তাকে কুপিয়ে রক্তাক্ত জখম করে। বাদীকে রক্ষার্থে তার ভাই খোকন ও নিকটাত্নীয় শামীম এগিয়ে এলে তাদের কে ও কুপিয়ে রক্তাক্ত জখম করে। হামলাকারীর বাদীর নিকট থেকে ২৭৫০ টাকা ছিনাইয়া নিয়ে যায়। এ সময় আহতরা আত্ন-রক্ষার্থে ডাক চিৎকার করলে স্থানীয়রা এগিয়ে এলে হামলাকারীরা দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে।

ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক হুমায়ুন কবির-২ জানায়,দেশীয় তৈরী অস্ত্র-সস্ত্রে সজ্জিত হয়ে কিশোর গ্যাং সদস্যদের হামলার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয় । সেই হামলার ঘটনায় ফতুল্লার দেওভোগ পানির ট্যাংকি এলাকার মোঃ তাইজুল ইসলামের পুত্র মিরাজুল ইসলাম দিপু বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেন। পড়ে শনিবার মধ্যরাতে নন্দিপাড়ার এলাকা থেকে নোয়াস কে গ্রেফতার করা হয়েছে। বাকী আসামীদের গ্রেপ্তারের অভিযান চলছে।

 

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!