নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ১০ জানুয়ারি ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

কুতুবপুরে বেপরোয়া শীর্ষ সন্ত্রাসী লেংড়া মীরু

alokitonarayanganj
জানুয়ারি ১০, ২০১৯ ১:২৫ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ ২৪ ডট নেট : ফতুল্লার কুতুবপুরে বেপরোয়া হয়ে উঠা তালিকাভুক্ত শীর্ষ সন্ত্রাসী ও সেচ্ছাসেবক লীগ নেতা মীর হোসেন মীরু। বুধবার (৯ জানুয়ারী) সকালে কুতুবপুরের চিতাশাল এলাকার ডিস ব্যবসা দখলে নিতে প্রকাশে অস্ত্র হাতে ব্যপক তান্ডব চালায় মীরুর পালিত সন্ত্রাসী বাহিনী। পরে স্থানীয় জনতা ও পুলিশের হস্তক্ষেপে পালিয়ে যায় তারা। ২০১৬ সালের অক্টোবর মাসে এই ডিস ব্যবসার নিয়ন্ত্রণ ও অধিপত্য বিস্তারকে কেন্দ্র করে পাগলায় মীরু বাহিনীর হাতে নির্মম ভাবে খুন হন ফতুল্লা থানা আওয়ামী জনতা লীগের সভাপতি শেখ স্বাধীন হোসেন মনির।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সুত্রে জানা গেছে, স্থানীয় ডিশ ব্যবসায়ী মনির হোসেন ও তার পিতা খোকন মিয়া দেওয়ান স্টার ক্যবল টিভি নেটওয়ার্ক নামে বিগত ২৭ বছর ধরে ডিশ ব্যবসা পরিচালনা করে আসছে। তাঁদের সে ব্যবসা দখলে নিতে সন্ত্রাসী মীরুর ভাগিনা শাকিল সদ্য সমাপ্ত জাতীয় নির্বাচনের পরদিন ৩১ ডিসেম্বর অফিসে তালা লাগিয়ে দেয়।

পরবর্তীতে গত ৭ জানুয়ারি সোমবার সকালে তালা খুলে অফিসটি দখলে নিয়ে ডিশ ব্যবসা পরিচালনার চেষ্টা করে মীরু বাহিনী। খবর পেয়ে ঘটনাস্থলে এসে তাতে বাঁধা প্রদান করেন, স্থানীয় মেম্বার ও কতুবপুর ইউনিয়ন ৪,৫,৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আলাউদ্দিন হাওলাদার, আওয়ামী লীগ নেতা আব্দুল হক, ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আব্দুল খালেক ও যুবলীগ নেতা সেলিম রেজা।

বিষয়টি ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ শাহ্ মোঃ মঞ্জুর কাদের অবগত হলে গতকাল রাতে তিনি কুতুবপুর ইউনিয়ন ৪, ৫, ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আলাউদ্দিন হাওলাদার, আওয়ামী লীগ নেতা আব্দুল হক, ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আব্দুল খালেক ও যুবলীগ নেতা সেলিম রেজাকে থানায় ডেকে আনেন। তাঁদের দায়ীত্ব দিয়ে বলা হয় আজ বুধবার সকাল ১০টার মধ্যে দোকানের তালা খুলে যার ব্যবসা তাকে বুঝিয়ে দিতে।

সেই নির্দেশ মোতাবেক উপরোক্তরা আজ সকালে তালা খুলে ডিস ব্যবসার মালিক মনির ও তার বাবা খোকনকে চাবি বুঝিয়ে দেন। এ সময় তাঁরা ছাড়াও সেখানে উপস্থিত ছিলেন, ইউপি সদস্য রোকন উদ্দিন, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জসিম উদ্দিন ও ৪, ৫, ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম।

এক পর্যায়ে মীরুর ভাগিনা শাকিলের নেতৃত্বে একদল সন্ত্রাসী সেখানে এসে হাজির হয়। শুরু হয় উভয় পক্ষের মধ্যে তুমুল তর্ক বিতর্ক। এভাবে চলে প্রায় দেড় ঘন্টা।

এরই মধ্যে ভাগিনা শাকিল আরো দলবল নিয়ে ঘটনাস্থলে আসতে বললে, মীরুর বাহিনীর প্রায় ২৫/৩০ জনের একটি দল একাধিক রাম দা, ৪/৫ ফুট লম্বা বগি ও লোহার রডসহ লাটিসোটা নিয়ে হাজির হয়। এ সময় সন্ত্রাসীরা শাকিলের নেতৃত্বে উল্লেখিত নেতাকর্মীদের উপর হামলা চালানোর চেষ্টা করে। ঠিক তখনই থানার ওসি এসএম মঞ্জুর কাদেরের নেতৃত্বে একদল পুলিশ সেখানে হাজির হলে মীরু বাহিনী জয় বাংলা স্লোগান দিয়ে ঘটনাস্থল ত্যাগ করে।

তবে, মীরু বাহিনীর এমন বেপরোয়া কর্মকান্ডের ফলে এলাকা জুড়ে আতঙ্ক সৃষ্টি হয়।

সূত্র জানায়, সন্ত্রাসী কর্মকান্ডের ফলে নিজে পঙ্গুত্ব বরণ করলেও হুইল চেয়ারে বসে সন্ত্রাসের রাম রাজত্ব পরিচালনা করছেন ভয়ঙ্কর সন্ত্রাসী মীর হোসেন মীরু। আর তার এই রাজত্ব পরিচালনায় প্রধান সেনাপতির ভূমিকা পালন করছে তার ভাগিনা সন্ত্রাসী শাকিল। ইতি মধ্যেই হত্যা ও মাদক মামলা সহ বেশ কয়েকটি আলোচিত মামলার আসামীও হয়েছে এই ভাগিনা শাকিল।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!