নারায়ণগঞ্জশনিবার , ১৬ জানুয়ারি ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

কৃষিজমি ও খালের মাটি কেটে বিক্রির অভিযোগে যুবকের কারাদণ্ড

Alokito Narayanganj24
জানুয়ারি ১৬, ২০২১ ১২:৫৬ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ আড়াইহাজারে কৃষিজমি ও খালের মাটি কেটে বিক্রির অভিযোগে রাজিব ভুইয়াকে (১৯) আটক করে এক মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) রাতে উপজেলার ব্রাক্ষন্দী ইউনিয়নের ছোট ফাউসা এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

শুক্রবার (১৫ জানুয়ারি) সকালে উপজেলা সহকারী কমিশনার ভূমি ও নির্বাহী ম্যাজেস্ট্রেট মো. উজ্জল হোসেন রাজিবকে এক মাসের বিনাশ্রম কারাদণ্ড দেন।

আটককৃত রাজিব ভুইয়া উপজেলার পাচঁবাড়িয়া গ্রামের আরজান মিয়ার ছেলে।

নির্বাহী ম্যাজেস্ট্রেট মো. উজ্জল হোসেন জানান, দীর্ঘদিন ধরে উপজেলার ব্রাক্ষন্দী ইউনিয়নের প্রভাকরদী, ফাউসা, ছোট ফাউসা, মারুয়াদীসহ বিভিন্ন এলাকায় একটি মহল খালের খননকৃত মাটি ও কৃষকের ফসলি জমির মাটি জোরপূর্বক বিক্রি করে আসছিল। এ অভিযোগের ভিত্তিতে আড়াইহাজার থানা পুলিশকে সঙ্গে নিয়ে অভিযান পরিচালনা করা হয়।

এ সময় রাজিব নামের একজনকে আটক করা হয়। উত্তেজিত জনতার রোষানলে ভেকু ও ড্রাম ট্রাকের শ্রমিকরা গাড়ি ফেলে পালিয়ে যায়। তারা মাটি কাটার কাজে ব্যবহৃত ভেকু ও কয়েকটি ট্রাক ভাঙচুর করে। পরবর্তীতে পুলিশের সহযোগিতায় পরিস্থিতি শান্ত করা হয়।

উজ্জল হোসেন আরো জানান, মাটি কাটার ব্যাপারে পুরো উপজেলায় এ রকম অভিযান পরিচালনা করা হবে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!