নারায়ণগঞ্জশনিবার , ১৫ জানুয়ারি ২০২২
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

কেউ যেন নির্বাচনের উৎসব, আমেজ বিনষ্ট করার চেষ্টা না করে: এসপি

Alokito Narayanganj24
জানুয়ারি ১৫, ২০২২ ৬:৪৯ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ: বহিরাগতদের প্রবেশ রোধে নির্বাচনের দিন নগরিতে চলাচলের জন্য জাতীয় পরিচয়পত্র সাথে রাখতে হবে বলে জানিয়েছেন নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার জায়েদুল আলম।

শনিবার (১৫ জানুয়ারি) নারায়ণগঞ্জ পুলিশ লাইন্সে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের উদ্দেশ্যে নির্বাচনি ব্রিফিং অনুষ্ঠানে তিনি এই কথা জানান।

এসপি বলেন, আমি বলতে চাই, কোনো বহিরাগতকে আমরা আগামীকাল নারায়ণগঞ্জে প্রবেশ করতে দেব না। প্রতিটি পাড়া-মহল্লায় আমাদের যে মোবাইল টিম থাকবে, আমাদের চেকপোস্ট থাকবে, জাতীয় পরিচয়পত্র দেখে আমরা মানুষকে চলাচল করতে দেব। কালকে নারায়ণগঞ্জ মহানগর এলাকার যে বা যারা বের হবেন দয়া করে অবশ্যই জাতীয় পরিচয়পত্র নিয়ে বের হবেন, যাদের বয়স ১৮ বছরের ঊর্ধ্বে।

নির্বাচনের সার্বিক পরিবেশ সুষ্ঠু রাখতে ৫ হাজারেরও বেশি আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের নিয়োজিত করা হয়েছে জানিয়ে পুলিশ সুপার বলেন, কেউ যেন নির্বাচনের উৎসব, আমেজ বিনষ্ট করার চেষ্টা না করে। কোনো ধরনের দুষ্কৃতিকারী, অতি উৎসাহীমহল যদি ভোটকেন্দ্রে, ভোটকেন্দ্রের বাইরে কোনো পাড়া-মহল্লায় কোনো অরাজকতা তৈরির চেষ্টা করে তাহলে তা কঠোর হস্তে দমন করা হবে। কোনো ধরনের ছাড় দেব না। কাউকে কোনো ধরনের অরাজকতা করতে দেব না। আইনশৃঙ্খলাবাহিনী কঠোর অবস্থানে আছে, থাকবে। সাধারণ ভোটাররা সম্পূর্ণ স্বাধীনভাবে ভোটকেন্দ্রে এসে ভোট দিতে পারবেন। কোনো বাধা-বিপত্তি থাকবে না। কেউ বাধা দিতে এলে আমরা প্রতিহত করব।

সার্বিক সহযোগিতায় কোনো ধরনের বিচ্ছিন্ন ঘটনা ছাড়াই প্রচারণা শেষ হয়েছে বলেও দাবি করেন জায়েদুল আলম।

তিনি জানান, প্রতিটি ভোটকেন্দ্রে পুলিশ, আনসার, এপিবিএন ও র‌্যাব কাজ করবে। স্ট্রাইকিং ফোর্স হিসেবে বিজিবি কাজ করবে। প্রতিটি ওয়ার্ডে একটি করে টিম থাকবে সবগুলো বাহিনীর। নির্বাচনকে ঘিরে প্রতিটি ভোটকেন্দ্র ও পাড়া-মহল্লাকে নিরাপত্তাবলয়ের মধ্যে নিয়ে আসব।

তিনি আরও জানান, আমরা কারও প্রার্থীর কিংবা নির্বাচনে কোনো দল, ব্যক্তি, গোষ্ঠীর পক্ষে বা বিপক্ষে কাজ করছি না। যাদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা আছে, অবৈধ অস্ত্রধারী, মাদক কারবারিদের বিরুদ্ধে অভিযান চালাচ্ছি।

pinterest sharing button
নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!