নারায়ণগঞ্জসোমবার , ২৩ জানুয়ারি ২০২৩
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

কেন্দ্রীয় যুবদল নেতাদের সাথে কারামুক্ত রনি ও টিপুর সাক্ষাৎ 

Alokito Narayanganj24
জানুয়ারি ২৩, ২০২৩ ৪:০৬ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব সংবাদদাতা: জাতীয়তাবাদী যুবদলের ভারপ্রাপ্ত সভাপতি মামুন হাসান ও সাধারণ সম্পাদক আব্দুল মোনায়েম মুন্না এবং সাংগঠনিক সম্পাদক ইসহাক সরকারের সাথে সৌজন্য সাক্ষাৎ করলেন সদ্য কারামুক্ত নারায়ণগঞ্জ জেলা যুবদলের সদস্য সচিব মশিউর রহমান রনি, ফতুলা থানা যুবদলের যুগ্ম আহবায়ক ও ফতুল্লা ইউনিয়ন যুবদলের সভাপতি আব্দুল খালেক টিপু, ফতুল্লা ইউনিয়ন যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ মাসুম।
রবিবার সন্ধ্যায় ঢাকা নয়া পল্টন বিএনপির কেন্দ্রীয় কার্যালয় এ সাক্ষাৎ করেন।
এ সময় উপস্থিত ছিলেন ঢাকা দক্ষিণের যুবদলের সভাপতি গোলাম মাওলা শাহীন, ঢাকা দক্ষিণের সাধারণ সম্পাদক এনামুল হক সহ কেন্দ্রীয় যুবদলের নেতৃবৃন্দ।এসময় নারায়ণগঞ্জ জেলার বিভিন্ন থানার যুবদলের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য ৬ ডিসেম্বর নয়াপল্টন বিএনপির কেন্দ্রীয় কার্যালয় মিটিং শেষে ফেরার পথে পুলিশের হাতে আটক হন জেলা যুবদলের সদস্য সচিব মশিউর রহমান রনি ও ফতুলা থানা যুবদলের যুগ্ম আহবায়ক ফতুল্লা ইউনিয়ন যুবদলের সভাপতি আব্দুল খালেক টিপু এবং ফতুল্লা ইউনিয়ন যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ মাসুম। দীর্ঘ এক মাস এগারো দিন কারা ভোগের পর ১৬ জানুয়ারী জামিন পেয়ে  ঢাকা কেন্দ্রীয় কারাগার থেকে বেরিয়ে আসেন।
নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!