নারায়ণগঞ্জশুক্রবার , ১৪ জানুয়ারি ২০২২
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

খানপুরে চালককে হত্যা করে মিশুক ছিনতাই

Alokito Narayanganj24
জানুয়ারি ১৪, ২০২২ ৯:২০ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়নগঞ্জ: চালক রাশিদুল(৩০)কে হত্যা করে মিশুক নিয়ে গেছে অজ্ঞাত দূর্বৃত্তরা।

বৃহস্পতিবার(১৩ জানুয়ারী) ডিসির বাংলো ও নারায়নগঞ্জ হাসপাতালের মধ্যবর্তি রাস্তা থেকে ক্ষতবিক্ষত লাশ উদ্ধার করেছে পুলিশ।

নিহত রাশেদুল লালমনিরহাট জেলার আদিতমারী থানার বাদাই ইউপির তেমনীর ব্রীজ এলাকার সুবেদ আলীর ছেলে। ময়নাতদন্তের জন্য লাশ পুলিশ নারায়ণগঞ্জ হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

বুধবার(১২ জানুয়ারী) রাত ১০টায় চালক রাশিদুল শহরের জামতলা এলাকার নজরুলের অটো গ্যারেজ থেকে মিশুকটি ভাড়া নেয়’ এমনই তথ্য জানিয়ে মিশুক মালিক একরামুল জানিয়েছেন, ভোরে রাশিদুল ও মিশুক গাড়ি ফিরে না আসায় শুরু হয় খোজাখুজি।

বৃহস্পতিবার সারাদিন খুজেও সন্ধান পাওয়া যায়নি রাশিদুল ও মিশুকের। সন্ধ্যার একটু আগে রাশিদুলের পরিবার থেকে একরামুলকে জানায় রাশিদুল মারা গেছে। তার লাশ পড়ে আছে নারায়ণগঞ্জ হাসপাতালের পেছনের সড়কে।

খবর পেয়ে মিশুক মালিক ছুটে যান সেখানে। কিন্তু সেখানে কোন লাশ না পেয়ে আশপাশের লোকজনকে জিজ্ঞাসা করলে একটি লাশ পুলিশ হাসপাতালে নিয়ে গেছে বলে জানায়। পরে একরামুল হাসপাতাল মর্গে যেয়ে রাশিদুলের লাশ দেখতে পান। রাশিদুলের শরীরের বিভিন্ন স্থানে একাধিক ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। তবে মিশুক গাড়ির খোঁজ পাওয়া যায়নি।

এদিকে, নিহত রাশিদুলের গ্রামের বাড়ির লোকজনকে কে বা কারা খবর দিয়েছে এ নিয়ে দেখা দিয়েছে নানা প্রশ্ন। রাশিদুলের পরিবারের সদস্যরা আজ শুক্রবার বিকালের মধ্যে জামতলায় এসে পৌছাবেন বলে মিশুক মালিক একরামুল জানান। ধারনা করা হচ্ছে, কোন ছিনতাইকারী চক্র রাশিদুলকে হত্যার পর মিশুকটি নিয়ে গেছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!