নারায়ণগঞ্জশনিবার , ৭ ডিসেম্বর ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

খালেদা জিয়ার মুক্তি দাবীতে না.গঞ্জ যুবদলের বিক্ষোভ

Alokito Narayanganj24
ডিসেম্বর ৭, ২০১৯ ৭:০১ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : বিএনপির চেয়ারপার্সণ বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে কেন্দ্রীয় যুবদলের কর্মসূচির অংশ হিসেবে  প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল করেছেন নারায়ণগঞ্জ জেলা যুবদল।

কর্মসূচীর অংশ হিসেবে শনিবার ( ৭ ডিসেম্বর) সকালে নারায়ণগঞ্জ প্রেসক্লাবের পাশ থেকে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি চাষাড়াস্থ হক প্লাজার সামনে এসে সংক্ষিপ্ত প্রতিবাদ সমাবেশের মাধ্যমে শেষ হয়।

এ সময় খালেদা জিয়ার মুক্তির দাবিতে জেলা যুবদলের নেতাকর্মীরা বভিন্ন শ্লোগান দিতে থাকে।

সংক্ষিপ্ত বক্তব্য জেলা যুবদলের সভাপতি শহিদুল ইসলাম টিটু বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়া মিথ্যা মামলায় কারাগার ভোগ করছে । আমরা যে আন্দোলন সংগ্রাম করছি এইসব আন্দোলন সংগ্রাম করে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করা সম্ভব নয় । এদেশের গনতন্ত্রের মুক্তির জন্য দেশনেত্রী খালেদা জিয়ার মুক্তির প্রয়োজন ।

এ সময় উপস্থিত ছিলেন-জেলা যুবদলের সিনিয়র সহ-সভাপতি সালাউদ্দিন চৌধুরী সালামত , সহ-সভাপতি দেলোয়ার হোসেন, পারভেজ মল্লিক, আফজাল কবির, যুগ্ম সম্পাদক শহিদুর রহমান স্বপন, শাহিন আহমেদ, রাসেল রানা, সহ সম্পাদক সেলিম হোসেন দিপু, যুবদল নেতা মো: রোমান, আশরাফ প্রধান, সোহেল, এমদাদ, আঃ আলী, শাহিন আলম জুবায়ের, মতি, মিন্টু, খন্দকার রেজাউল, খোকন শিকদার প্রমূখ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!