নারায়ণগঞ্জমঙ্গলবার , ২০ অক্টোবর ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

খালেদা জিয়া ও রিজভী’র সুস্থতা কামনায় ফতুল্লায় স্বেচ্ছাসেবক দলের দোয়া ও মিলাদ

Alokito Narayanganj24
অক্টোবর ২০, ২০২০ ৭:০৬ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদকঃ ফতুল্লা থানা স্বেচ্ছাসেবক দলের আয়োজনে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও কেন্দ্রিয় বিএনপির যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী’র রোগমুক্তি ও সুস্থতা কামনায় দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার(২০অক্টোবর) সন্ধ্যায় ফতুল্লা থানা স্বেচ্ছাসেবক দলের আয়োজনে এ মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। জেলা স্বেচ্ছাসেবক দলের সহ- সভাপতি জাকির হোসেন রবিনের সভাপতিত্বে দোয়া ও মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা চেয়ারম্যান ও ফতুল্লা থানা বিএনপির আহবায়ক আবুল কালাম আজাদ বিশ্বাস।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সহ-সাংগঠনিক সম্পাদক রিয়াদ মোহাম্মদ চৌধুরী,জেলা শ্রমিক দলের সভাপতি মন্টু মেম্বার,ফতুল্লা থানা বিএনপির যুগ্ম আহবায়ক বোরহান উদ্দিন ব্যাপারী।
এ ছাড়া অন্যানদের মাঝে উপস্থিত ছিলেন জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম-সম্পাদক জি,এম আনোয়ার হোসাইন,জেলা স্বেচ্ছাসেবক দলের সহ- সাংগঠনিক সম্পাদক জহির উদ্দিন চৌধুরী জহির, ফতুল্লা থানা যুবদলের যুগ্ম আহবায়ক আব্দুল খালেক টিপু,জেলা স্বেচ্ছাসেবক দলের অর্থ বিষয়ক সম্পাদক আরিফ প্রধান,শিল্প সম্পাদক মামুন হোসাইন,জেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য শাখাওয়াত হোসেন, শহিদুল ইসলাম, হযরত আলী,ফতুল্লা থানা ছাত্রদল নেতা সাগর সিদ্দিকী,যুবদল নেতা মোঃ শাহিন,সৈয়দ মিশু,সিফাত,নজরুল,ছাত্রদল নেতা বাবু,তুর্য,হানিফ প্রমুখ।
নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!