নারায়ণগঞ্জরবিবার , ৬ অক্টোবর ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

খুবই শান্তিপূর্ণ পরিবেশে শারদীয় দূর্গ পূজা অনুষ্ঠিত হচ্ছে: র‌্যাব-১১’র সিইও

Alokito Narayanganj24
অক্টোবর ৬, ২০১৯ ৬:০০ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ: র‌্যাব-১১ এর (সিইও) লেঃ কর্ণেল কাজী শমসের আহমেদ বলেছেন, সনাতন ধর্মাবলম্বীদের দূর্গোৎসবকে শান্তিপূর্ণ ভাবে পালনে শান্তি শৃঙ্খলা বজায় রাখার লক্ষে আমাদের সর্বোচ্চ চেষ্টা রয়েছে। প্রতিটি পুজো মন্ডপে র‌্যাব, পুলিশের কঠোর নজরদারি রয়েছে। তারপরও কোন ঘটনার খবর পেলে সাথে সাথে আমাদেরকে জানাবেন আমরা ব্যাবস্থা গ্রহন করেবা।

রবিবার (৬অক্টোবর) দুপুর ১২টায় নারায়ণগঞ্জ রামকৃষ্ণ মন্দিরে অষ্টমীতে কুমারী পূজা পরিদর্শনকালে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, হিন্দু ধর্মাবলম্বী লোকেরা আজকের এই দিনে একত্রিত হয়ে কুমারী পূজায় অংশগ্রহন করে। আমি আপনাদের আশ্বস্ত করতে পারি আপনারা র্নিভয়ে পূজা মন্ডপে আসবেন। প্রতিটি পূজা মন্ডপে র‌্যাব, পুলিশ সহ সকল আইন শৃঙ্খলা বাহিনীর কঠোর নজরদারি রয়েছে। তারপরেও যদি কোন ঘটনা ঘটে তাহলে খবর পেলে সাথে সাথেই আমাদেরকে জানাবেন, আমরা ব্যবস্থা গ্রহন করবো। খুবই শান্তিপূর্ণ পরিবেশে শারদীয় দূর্গ পূজা অনুষ্ঠিত হচ্ছে। আমরা এখনো পর্যন্ত প্রকার অপ্রীতিকর ঘটনার খবর পাইনি। আশা করছি বিজয়া দশমী পর্যন্ত সবকিছু শান্তিপূর্ণভাবেই হবে।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন-র‌্যাব-১১’র পরিচালক (এএসপি) মোস্তাফিজুর রহমান, সাধু নাগ মহাশয় আশ্রমের সাধারণ সম্পাদক তারাপদ আচার্য্য ও এফবিসিসিআই’র পরিচালক প্রবীর কুমার সাহা প্রমূখ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!